১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

‘আদালতে সাজা হলে ছেলেকে ক্ষমা করব না’

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জুন ৭, ২০২৪
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আন্তর্জাতিক ডেস্ক : বিচারে দোষী সাব্যস্ত হলে এবং আদালতে সাজা হলে ছেলে হান্টার বাইডেনকে ক্ষমা করব না বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

শুক্রবার (৭ জুন) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রেসিডেন্ট জো বাইডেন বৃহস্পতিবার (৬ জুন) এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি আগ্নেয়াস্ত্র-সংক্রান্ত ফেডারেল অভিযোগে দোষী সাব্যস্ত হলে তিনি তার ছেলে হান্টার বাইডেনকে ক্ষমা করবেন না।

মূলত গত বছরের সেপ্টেম্বরে আগ্নেয়াস্ত্র-সংক্রান্ত এক মামলায় যুক্তরাষ্ট্রের ডেলাওয়্যারের একটি আদালতে হান্টারকে অভিযুক্ত করা হয়।

বাইডেনের কাছে এবিসির সাক্ষাৎকার গ্রহণকারী ডেভিড মুইর জানতে চান, হান্টার বাইডেনকে ক্ষমা করার বিষয়টি তিনি (বাইডেন) অস্বীকার করবেন কিনা, জবাবে মার্কিন ডেমোক্র্যাটিক এই প্রেসিডেন্ট বলেন, ‘হ্যাঁ।’

উল্লেখ্য, প্রেসিডেন্ট জো বাইডেনের ছেলের বিরুদ্ধে মাদকদ্রব্যের অপব্যবহার বা আসক্ত হওয়ার পাশাপাশি বেআইনিভাবে বন্দুক কেনা এবং সেটি নিজের কাছে রাখার অভিযোগ রয়েছে, যা মার্কিন ফেডারেল আইনের লঙ্ঘন। ৫৪ বছর বয়সী হান্টার বাইডেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের দ্বিতীয় সন্তান। বাইডেনের প্রথম স্ত্রী নেইলি হান্টারের গর্ভে জন্মেছিলেন তিনি।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram