২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

কলারোয়ায় আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ২১, ২০২১
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
আল আরাফাহ্ কম্বল বিতরণ
| ছবি : আল আরাফাহ্ কম্বল বিতরণ

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ আল আরাফাহ্ ইসলামী ব্যাংক সাতক্ষীরার কলারোয়া শাখার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২১ জানুয়ারী) সকালে ডাকবাংলা রোড়স্থ এমআর ফাউন্ডেশন মাকেটের দ্বিতীয় তলা ব্যাংক ভবনে উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক শীতার্ত মানুষের মাঝে এ শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক কলারোয়া শাখা ব্যবস্থাপক মো. খালেদ আল মাসুদ ও ব্যাংকের অপারেশন ম্যানেজার আফতাবুজ্জামান উপস্থিত থেকে এ কম্বল বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন-আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের পিন্সিপাল অফিসার মো: ইলাহী মিয়াসহ ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। কম্বল বিতরণ অনুষ্ঠানের শীতার্ত মানুষেরা আল-আরাফাহ ইসলামী ব্যাংকের কল্যানমূখী মানুষ সেবা কার্যক্রমের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে ব্যাংকের অগ্রগতি ও সাফল্য কামনা করেন তারা।

অনুষ্ঠানে আল আরাফাহ্ ইসলামী ব্যাংক কলারোয়া শাখা ব্যবস্থাপক মো. খালেদ আল মাসুদ, কল্যানধর্মী ব্যাংকিং সেবায় সকলকে অংশ গ্রহণের আহ্বান জানান। তিনি আরো বলেন, আমরা সামাজিক দায়বদ্ধতা থেকেই দুস্থ ও অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণের কাজ করে যাচ্ছি। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক সকল ধরনের সামাজিক কাজে সবসময় অংশ গ্রহন করে যাচ্ছেন। সে অনুযায়ী আজ কম্বল বিতরণ করা হলো।

আগামীতেও অসহায়দের মাঝে এই শীত বস্ত্র কম্বল বিতরণের কাজ অব্যহত থাকবে। এদিকে আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যাংকের অপারেশন ম্যানেজার আফতাবুজ্জামান বলেন, প্রতিবারের ন্যায় এবারও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram