৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

ঈদে স্বামী ও নানাকে নিয়ে কোথায় যাচ্ছেন পরী!

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ২, ২০২২
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ঈদে স্বামী ও নানাকে নিয়ে কোথায় যাচ্ছেন পরী!
ছবি- সংগৃহীত | ছবি : ঈদে স্বামী ও নানাকে নিয়ে কোথায় যাচ্ছেন পরী!

বিনোদন ডেস্কঃ মুসলিমদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর বাংলাদেশে উদযাপিত হবে আগামীকাল মঙ্গলবার (৩ মে)। এই আনন্দঘন উৎসবে আপন মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নিতে শহর থেকে লাখো মানুষ ছুটে গেছেন গ্রামে। এই আনন্দ ভাগ করে নিতে বাদ পড়েননি ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। ঈদ উপলক্ষে গ্রামের বাড়িতে না, স্বামী শরিফুল রাজ ও নানা শামসুল হককে নিয়ে পরীমণি উড়াল দিয়েছেন কক্সবাজারে।

সোমবার (২ মে) সকালে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কয়েকটি ছবি শেয়ার করেন পরীমণি। সেখানে দেখা যায়, কালো পোশাকে সেজেছেন পরী ও রাজ। নায়িকার নানার পরনে নীল রঙের পাঞ্জাবী। ছবিগুলোর ক্যাপশনে পরী লিখেছেন ‘ঈদের ছুটি’। যদিও পরী নিজে উল্লেখ করেননি কোথায় যাচ্ছেন। তবে তিনি বিমানের টিকিটের ছবি যুক্ত করেছেন পোস্টে। সেই টিকিটেই দেখা গেল গন্তব্যের নাম- কক্সবাজার। অর্থাৎ এবারের ঈদটা কাছের দুই মানুষকে নিয়ে সমুদ্রের তীরে কাটাবেন পরীমণি।

এটিই হতে যাচ্ছে পরীমণি ও রাজ দম্পতির প্রথম ঈদ। গত বছরের অক্টোবরে চুপিসারে বিয়ে করেছেন তারা। এরপর অবশ্য এ বছরের জানুয়ারিতে ফের ঘটা করে বিয়ে সারেন। বর্তমানে তারা সুখে সংসার করছেন। উল্লেখ্য, পরীমণি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন ‘গুণিন’ সিনেমায়। এতে কাজ করতে গিয়েই একে-অপরের প্রেমে পড়েন ও বিয়ে করেন। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবরটি সামনে আনেন পরিমণি।

আরও পড়ুন>>>ঈদের দিনে বৃষ্টি নিয়ে কি বলছে আবহাওয়া অফিস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram