১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

এবার কানাডা মাতাতে যাচ্ছেন জেমস

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জুন ৭, ২০২৪
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিনোদন ডেস্ক : দেশের ব্যান্ড ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম নগর বাউল জেমস। দেশ ও দেশের বাইরে তার ভক্তের সংখ্যা অগণিত। পুরোনো গানই তিনি শ্রোতাদের মাতিয়ে রাখছেন যুগের পর যুগ। গেল মাসে লন্ডন মাতিয়ে আশার পর এবার দলবল নিয়ে তিনি যাচ্ছেন কানাডা।

আগামী ২১ জুলাই এ আই এ প্রডাকশনের আয়োজনে এই প্রথম কানাডার উইন্ডসর সিটির কাবোটো ক্লাবে গান শোনাতে যাচ্ছেন নগর বাউল জেমস। আয়োজকরা জানান কানাডার বিভিন্ন শহর ছাড়াও যুক্তরাষ্ট্রের মিশিগান, শিকাগো, নিউ ইয়র্কসহ বিভিন্ন স্টেট থেকে জেমসের গান শুনতে আসবে তার ভক্তরা।

এ আই এ প্রডাকশনের কর্নধার মুনতাসির নাসির সৈকত জানান, ইতিমধ্যে ৫০ ভাগ টিকিট বিক্রি হয়ে গেছে এবং যারা এখনো টিকেট সংগ্রহ করেননি শেষ হওয়ার আগেই অনলাইন থেকে টিকিট সংগ্রহ করুন এবং আমি আশা করছি সবার সহযোগিতায় দর্শকদের সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে পারবো।

কনসার্টটির মিডিয়া পার্টনার হিসাবে আছেন বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল আরটিভি। অনুষ্ঠানটির টাইটেল স্পনসর করেছেন উইন্ডসর সিটির প্রথম বাংলাদেশি রিয়েলেটর রনি হায়দার, সিলভার স্পনসর করেছেন মটগেজ এজেন্ট তাহমিদ আহমেদ, রিয়েলেটর খোকন নাসির উদ্দিন, রাফি সরদার এ ছাড়া ফুড পার্টনার হিসেবে আছেন আড্ডা ঘর রেস্টুরেন্ট।

জানা গেছে কানাডার উদ্দেশ্যে জেমস দেশ ছাড়বেন ১৮ জুন। এরপর ২২ জুন টরন্টো থেকে শুরু হবে তার কানাডায় গানের সফর। দ্বিতীয় কনসার্ট ৩০ জুন ভ্যানকুভার। তৃতীয় কনসার্ট ৬ জুলাই ক্যালগারিতে হবে। সপ্তাহ খানিকের একটি বিরতির পর ১৩ জুলাই কানাডার সাসকাচুয়ান কনসার্ট করবেন তারা।

তার এক সপ্তাহ পর সফরের পঞ্চম কনসার্ট করতে নগরবাউল জেমস ২০ জুলাই যাবে অন্টারিওর বন্দর শহর হ্যামিলটনে। এরপর ষষ্ঠ কনসার্ট করতে গোলাপের শহর উইন্ডসরে যাবে ২১ জুলাই। তারপর ২৭ জুলাই মনকটন ও ২৮ জুলাই মন্ট্রিয়াল কনসার্ট করে দেড় মাসের সফর শেষে দেশে ফিরবেন জেমস।

প্রসঙ্গত, সর্বশেষ ২০২৩ সালের রমজানের ঈদের চাঁদ রাতে প্রকাশিত হয়েছিল জেমসের নতুন গান ‘সবই ভুল’। যৌথভাবে গানটির কথা লিখেছেন জেমস ও বিশু শিকদার। গানের সুর করেছেন জেমস।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram