২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বঙ্গবন্ধু টি-টোয়েন্টির কাপের খুলনার অধিনায়ক করোনামুক্ত মাহমুদউল্লাহ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ১৭, ২০২০
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
করোনামুক্ত হয়েছেন
| ছবি : করোনামুক্ত হয়েছেন

খেলা ডেস্ক: করোনামুক্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আজ মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এ কথা জানান।

তিনি স্ট্যাটাসে লিখেছেন, ‌‘আসসালামুয়ালাইকুম। আলহামদুলিল্লাহ, সর্বশক্তিমান আল্লাহর রহমতে, গতকাল আমার করোনার ফর নেগেটিভ এসেছে। এখন আল্লাহ চাহেতু যত তাড়াতাড়ি সম্ভব মাঠে ফিরে আসার চেষ্টা করব। আপনাদের সবার প্রার্থনা, ভালোবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ।’

তার এই স্ট্যাটাসের এক ঘণ্টার ব্যবধানে বঙ্গবন্ধু টি-টোয়েন্টির কাপের দল খুলনা তাদের অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদের নাম ঘোষণা করে। আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি কাপ।
এর আগে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে গত ১০ নভেম্বর তামিম ইকবালের সঙ্গে পাকিস্তানের লাহোর যাওয়ার কথা ছিল মাহমুদউল্লাহ রিয়াদের। পাকিস্তান সফরের আগে করোনা টেস্ট করান তামিম ও মাহমুদউল্লাহ।

এতে তামিমের ফল নেগেটিভ আসে। কিন্তু পজিটিভ আসে মাহমুদউল্লাহর। মূলত করোনার কারণেই পিএসএলে খেলার সুযোগ পেয়েও লাহোর যেতে পারেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram