২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

কালিয়ায় টক্কর সাপসহ একজন গ্রেফতার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ৮, ২০২১
68
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
কালিয়ায়-টক্কর-সাপসহ-গ্রেফতার
আটক হওয়া টক্কর সাপ | ছবি : কালিয়ায়-টক্কর-সাপসহ-গ্রেফতার

রিপন বিশ্বাস (নড়াইল)কালিয়া প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানা এলাকায় অভিযান চালিয়ে ১ টি টক্কর সাপসহ মোস্তফা শেখ নামে একজন কে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম।

গত বৃহস্পতিবার ৭ (জানুয়ারি) রাত ৯ টার দিকে নড়াগাতি থানা এলাকায় অভিযান চালিয়ে  একটি টক্কর সাপ উদ্ধার ও ১ আসামী কে আটক করা হয়।

আটক মোস্তফা শেখ, নড়াইল জেলার নড়াগাতি থানার পুটিমারি গ্রামের মৃত মমরেজ শেখের ছেলে ।

জানাযায় গোপন তথ্যের ভিত্তিতে,নড়াইলের পুলিশ সুপারের নির্দেশে এ এস আই আনিস এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এ এস আই মাহফুজুর রহমান, এ এস আই শরিফুল ইসলাম, বখতিয়ার,বিকাশ,শিবলি, সরোয়ার সহ নড়াগাতি থানার পুটিমারি গ্রাম হইতে,১ টি টক্কর সাপ সহ মোস্তফা শেখ কে আটক করতে সক্ষম হয় জেলা গোয়েন্দা পুলিশ।

নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই আনিস বলেন আসামীকে গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন যে, তার নিজ বসতঘরে অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে ৮ মাস যাবত সুকৌশলে একটি টক্কর সাপ লালন পালন করে আসছে,, জিজ্ঞাসাবাদে তার জবানবন্দি টক্কর সাপ টি উদ্ধার দেখিয়ে নড়াগাতি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

One comment on “কালিয়ায় টক্কর সাপসহ একজন গ্রেফতার”

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram