১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

কেশবপুরে গৃহবধূকে গলা কেটে হত্যা স্বামী আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ৮, ২০২০
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মশিয়ার রহমান কেশবপুর প্রতিনিধি  (যশোর)
যশোরের কেশবপুরে বুধবার রাতে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে।

পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ওই গৃহবধূর স্বামী সাইফুল ইসলাম ওরফে মনাকে (২৫) আটক করেছে। লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।
থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার পাঁচবাকারর্শী গ্রামের মৃত মালেক সরদারের ছেলে সাইফুল ইসলাম ওরফে মনা পারিবারিক কলহের জের ধরে বুধবার রাতে স্ত্রী বৃষ্টি খাতুনকে (২০) বাড়ির শয়নকক্ষে গলা কেটে হত্যা করে।

খবর পেয়ে সহকারি পুলিশ সুপার মণিরামপুর সার্কেল সোয়েব আহমেদ খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বৃষ্টি খাতুন গর্ভবতী বলে পুলিশ ধারণা করছেন। লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন বলেন, পারিবারিক কলহের কারণে সাইফুল ইসলাম মনা তার স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে। এই অভিযোগে সাইফুল ইসলামকে আটক করা হয়। এ ঘটনায় নিহতের পিতা উপজেলার চিংড়া গ্রামের রফিকুল ইসলাম বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।#

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram