৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে কোটি টাকার সোনাসহ পাচারকারী আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ৩, ২০২৪
147
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
কোটি টাকার সোনা আটক
কোটি টাকার সোনার বারসহ আটক মনিরুল | ছবি : কোটি টাকার সোনা আটক
এস এম মারুফ, ক্রাইম রিপোর্টারঃ যশোরের বেনাপোল শার্শা থানাধীন গোগা সীমান্তে অভিযান চালিয়ে ১ কেজি ০২২ গ্রাম ওজনের ৯ পিস স্বর্ণের বার জব্দসহ মনিরুল নামের এক স্বর্ণ পাচারকারীকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ১ টা ৩০ মিনিটের সময় স্বর্নের চালানটি আটক করা হলেও বিজিবির পক্ষে থেকে ৩ জানুয়ারি সকালে প্রেস নোটিশ দেওয়া হয়।

আটককৃত আসামি- মোঃ মনিরুল হোসেন (২৪) সে যশোরের শার্শা থানাধীন কালিয়ানী গ্রামের  মৃত শামছুর রহমানের ছেলে।
আরও পড়ুন>>>ঝিকরগাছায় নৌকার প্রার্থী ডা.তুহিনের নির্বাচনী কর্মীসভায় জনতার ঢল

খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধিনায়ক, লেঃ কর্নেল মোহাম্মদ খুরশীদ আনোয়ার, পিএসসি, ইঞ্জিনিয়ার্স জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, গোগা বিওপি’র দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১৭/৭এস এর ৪২ আর পিলারের নিকট দিয়ে চোরাকারবারীরা স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্যে গমন করবে। এমন খবরে অধিনায়কের দিক নির্দেশনায় গোগা বিওপির টহল দল সীমান্ত পিলার ১৭/৭এস এর ৪২ আর পিলার হতে আনুমানিক ০১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে গোগা কলেজ এর সামনে কৌশলে অবস্থান করে। এ সময় গোগা অভিমুখে অটোভ্যানযোগে এক ব্যক্তিকে আসতে দেখে এবং টহল দলের নিকটবর্তী আসলে সন্দেহভাজন হিসেবে মনিরুল হোসেনকে আটক করে। পরবর্তীতে আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে তার গায়ে থাকা জ্যাকেটের পকেটে লুকায়িত ১ কেজি ০২২ গ্রাম ওজনের ৯ পিস স্বর্ণের বার এবং ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৭৯ হাজার ৭৫০ টাকা, ১টি মোবাইল ফোন ১৫ হাজার টাকা এবং ১টি অটোভ্যান ৩৫ হাজার টাকা।
আটক আসামীর বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram