২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

কোহলি কে ভালোবাসার বার্তা( মিস করছি ) দিয়েছেন আনুশকা শর্মা

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ১১, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
কোহলি কে -মিস করছি-আনুশকা শর্মা
| ছবি : কোহলি কে -মিস করছি-আনুশকা শর্মা

বিনোদন ডেক্স: ভারতের সুখী তারকাদের আইকন দম্পতি আনুশকা কোহলি। দেখতে দেখতে তিন তিনটি বছর পার হয়ে গেল বিয়ের। সংসারে আসতে চলেছে নতুন অতিথি।
তা নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই আইকন দম্পতির।  আজ বিয়েবার্ষিকীতে কাছে নেই স্বামী বিরাট কোহলি। তাকে মিস করে ভালোবাসার বার্তা(মিস করছি) দিয়েছেন আনুশকা শর্মা।

২০১৭ সালের ১১ ডিসেম্বরে দীর্ঘদিনের সম্পর্ককে পরিণতি দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি এবং বলিউড ডিভা আনুশকা শর্মা। তৃতীয় বিবাহবার্ষিকী উদযাপনে অনেক রঙিন আয়োজনের ছবিই দেখা যেত দুই তারকা সোশাল মিডিয়ার আঙ্গিনায়।

কিন্তু আজ বিশেষ দিনেও কর্তব্যের খাতিরেই অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছেড়ে অস্ট্রেলিয়ায় যেতে হয়েছে কোহলির।

এই বিশেষ দিনে মনের মানুষকে খুবিই মিস করছেন আনুশকা। তাই মনের সেই কথাগুলা জানিয়েছেন ইনস্টাগ্রামে। দু’জনের একান্ত মুহূর্তের ছবি পোস্ট করে লিখেছেন।

  আমাদের তিন বছর, খুব শিগগিরিই আমরা তিনজন হব,
                            তোমাকে মিস করছি

শুধু আনুশকা নন, বিরাটও মিস করছেন নিজের জীবনসঙ্গিনীকে। সেকথা জানিয়েছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। তিন বছর আগের ছবি শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেটার লিখেছেন,

         সারা জীবনের একসঙ্গে থাকার ৩ বছর পূর্ণ হল

এদিকে ২৭ আগস্ট সন্তানের আগমনের কথা সোশাল মিডিয়ায় জানান বিরুষ্কা দম্পতি। একই ছবি আপলোড করেছিলেন দু’জনে। তারপর থেকে অনেকটা সময় আনুশকার সঙ্গে কাটিয়েছেন বিরাট। করোনা পরিস্থিতিতেই স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন দুবাইয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। গ্যালারি থেকে প্রতিবারের মতো স্বামীর উৎসাহ বাড়িয়েছিলেন আনুশকা।

তবে অস্ট্রেলিয়া সফরে আর স্বামীর সঙ্গী হননি শারীরিক অবস্থার কথা বিবেচনা করে। তাই দূর থেকেই প্রিয় মানুষের জন্য ভালোবাসা উড়িয়ে দিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram