২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

খুলনায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১৫, ২০২১
70
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
খুলনায় ট্রাক-মোটর সাইকেল-সংঘর্ষে
নিহতদের এখনো পর্যন্ত পরিচয় পাওয়া জানা যায়নি। | ছবি : খুলনায় ট্রাক-মোটর সাইকেল-সংঘর্ষে

খুলনা ব্যুরো: খুলনায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। খুলনা জিরোপয়েন্ট বাসস্ট্যান্ড এলাকার শিকদার পেট্রোল পাম্পের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, শুক্রবার(১৫ জানুয়ারী ) সকাল ৯টার দিকে একটি নতুন বাজাজ ডিসকভার মোটরসাইকেল যোগে সাতক্ষীরা থেকে খুলনার দিকে আসছিলেন দুই আরোহী।

আরও পড়ুন>>>নড়াইলের কালিয়ায় পৌষপার্বন পিঠা উৎসব ও ধর্মীয় আলোচনা

মোটরসাইকেলটি খুলনা-সাতক্ষীরা মহাসড়কের খুলনা জিরোপয়েন্ট বাসস্ট্যান্ড সংলগ্ন শিকদার পেট্রোল পাম্পের পশ্চিমে সাতক্ষীরা লাইন কাউন্টারের সামনে পৌঁছালে সাতক্ষীরাগামী একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন।

ট্রাকটিও দ্রুতগতিতে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে তারা দুই জন বাবা-ছেলে হতে পারে। তাদের সঙ্গে বোতলে রাখা খেজুরের রস ছিল।

এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের হরিণটানা থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক বলেন, শুক্রবার সকাল ৯টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের শিকদার পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এখনো পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

One comment on “খুলনায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত”

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram