২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

খুলনার পাইকগাছায় নৈশ কোচে ডাকাতির ঘটনায় আরো ৬ ডাকাত সদস্য আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১২, ২০২১
54
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
খুলনার-নৈশকোচের-ডাকাত-আটক
| ছবি : খুলনার-নৈশকোচের-ডাকাত-আটক

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: অবশেষে পাইকগাছা থানা পুলিশ নৈশ কোচে ডাকাতির ঘটনায় আরো ৬ ডাকাত সদস্যকে আটক করেছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ গত দু’দিনে মাদারীপুর সহ এলাকার বিভিন্ন স্থান থেকে এদেরকে আটক করে।

মঙ্গলবার (১২ জানুয়ারী ) সকালে থানা চত্বরে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আসামীদের জড়িত থাকা এবং আটকের বর্ণনা দেন ওসি এজাজ শফী। এ সময় উপস্থিত গণমাধ্যম কর্মীদের সামনে আনা হয় আটক ডাকাত সদস্যদের।

উল্লেখ্য,গত ১৪ ডিসেম্বর উপজেলার গদাইপুর গেদুর দোকান সংলগ্ন কার্ত্তিকের মোড় নামক স্থানে রাত দেড়’টার দিকে সড়কে গাছের গুড়ি ফেলে ঢাকা থেকে ছেড়ে আসা কিং ফিসার নৈশ পরিবহনে ডাকাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় পরিবহনের সুপার ভাইজার আছাফুর রহমান বাদী হয়ে পরের দিন ১৫ ডিসেম্বর অজ্ঞাতনামা আসামী করে পাইকগাছা থানায় দস্যুতা মামলা করে। যার নং- ১১।

ওই সময় থানা পুলিশ এ ঘটনায় ৩জনকে আটক করে। ঘটনার ১ মাসের মধ্যে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরো ৬ ডাকাত সদস্যকে আটক করেছে।

তথ্য প্রযুক্তি ব্যবহার করার মাধ্যমে সোমবার মাদারীপুর সহ এলাকার বিভিন্ন স্থান থেকে এদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, পৌরসভার ১নং ওয়ার্ড গোপালপুর গ্রামের সাইদুল গাজী (২১), রাড়ুলী গ্রামের ইমরান গাজী (২১), বাপ্পী গাজী (২১), গোপালপুর গ্রামের মেহেদী হাসান (২১), গদাইপুর গ্রামের আল-আমিন (৩৫) ও ফতেপুর গ্রামের তাকবীর হোসেন (২৩)।

ওসি এজাজ শফী জানান, আটককৃতদের মধ্যে সাইদুল ও ইমরানকে মাদারীপুরের একটি ইট-ভাটা থেকে এবং অন্যান্যদের এলাকার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। আটককৃতরা পরিবহন ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে এক বা একাধিক মামলা রয়েছে।
মঙ্গলবার দুপুরে আটককৃতদের পরিবহন ডাকাতির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

আরও পড়ুন>>>
বেনাপোলে পুলিশের অভিযানে ভারতীয় মদ সহ আটক-২
শিক্ষিত শারীরিক প্রতিবন্ধী শাহাদাত, দয়া নয় চাকরি চান
পিরোজপুরে শিক্ষক হত্যা মামলায় তিন আসামীর ফাঁসির আদেশ
নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু T-20 খেলায় এস এম সুলতান একাদশ চ্যাম্পিয়ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram