১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

খুলনায় জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ১৩, ২০২০
46
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
খুলনায়-আইনশৃঙ্খলা-কমিটির সভা
| ছবি : খুলনায়-আইনশৃঙ্খলা-কমিটির সভা

খুলনা ব্যুরো: খুলনায় জেলা আইনশৃঙ্খলা কমিটির ডিসেম্বর মাসের সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৩ ডিসেম্বর) সকালে অনলাইনে জুম প্রযুক্তিতে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে এই সভা অনুষ্ঠিত হয়।

খুলনা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন উক্ত সভায় সভাপতিত্ব করেন।

সভায় খুলনা পুলিশ বিভাগের পক্ষ হতে জানানো হয় সুন্দরবনের জীববৈচিত্র্য রক্ষায় পুলিশি নজরদারি অব্যাহত আছে। চুরি প্রতিরোধে মহানগর ও জেলায় পুলিশের টহল বাড়ানো হবে।

সভায় সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ জানান, খুলনা নগরীর জেলখানা ঘাটের ফেরি ব্যবহার করে নগরীতে নসিমন-করিমনসহ অবৈধ যানের প্রবেশ বন্ধ করা হবে।

সভাপতির বক্তৃতায় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে গণজমায়েত পরিহার ও মসজিদে স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে অধিকতর সচেতনতা প্রয়োজন।

অনুষ্ঠানে জানানো হয় খুলনা জেলা অধিক্ষেত্রে বিগত নভেম্বর মাসে ১৬৪ টি মামলা দায়ের করা হয়েছে যার সংখ্যা বিগত অক্টোবর মাসে দায়ের হওয়া মামলা হতে ২৭ টি বেশি। খুলনা মহানগরী অধিক্ষেত্রে নভেম্বর মাসের ২১২ টি মামলা হয়েছে যা বিগত অক্টোবর হতে ৫১ টি বেশি।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে নাগরিক সেবায় বিশেষ অবদানের জন্য ডিজিটাল ওয়ার্ল্ড-২০২০ পুরস্কার পাওয়ায় সভার পক্ষ হতে তাঁকে অভিনন্দন জনানো হয়।

এসময় সম্মেলনকক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জিএম আবুল কালাম আজাদ, জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:
হেফাজত ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর ইন্তেকাল
নান্দাইলে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram