২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

গাঁজাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ২, ২০২০
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

খুলনা ব্যুরো॥ পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ মণ্ডল ওরফে পিংকু (২৫) ও তার সহযোগী শ্যামাকান্তি মণ্ডল ওরফে ঝুনু মণ্ডলকে (৫৫) গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাত ১১টার দিকে তেরখাদা উপজেলার বলর্ধনা এলাকায় গাঁজা বিক্রির সময় পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ মণ্ডল তেরখাদা উপজেলর কাগদি গ্রামের প্রমথ রঞ্জন মণ্ডলের ছেলে ও শ্যামাকান্তি মণ্ডল একই গ্রামের মৃত সুরেন্দ্রনাথ মণ্ডলের ছেলে।

পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ মণ্ডল বর্তমানে খুলনা মেট্রোপলিটন পুলিশে(কেএমপি) কর্মরত।
তার কনস্টেবল নম্বর-৬৩১৫।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোশাররফ হোসেন জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে তেরখাদা উপজেলার বলর্ধনা এলাকায় গাঁজা বিক্রি করতে আসে। এ সময়  গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কনস্টেবল প্রসেনজিৎ মণ্ডল ও তার সহযোগী শ্যামাকান্তি মণ্ডলকে আটক করা হয়।

পরে প্রসেনজিতের শরীর তল্লাশি করে ৩০০গ্রাম ও শ্যামাকান্তির শরীর তল্লাশি করে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি জানান, তারা দীর্ঘদিন ধরে গাঁজাসহ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। এ ঘটনায় বুধবার তাদের বিরুদ্ধে তেরখাদা থানায় মামলা হয়েছে। আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram