২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

গোপন ভিডিও প্রকাশের হুমকি দিলেন নায়িকা তমার পুরানো স্বামী

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ২৭, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
গোপন-ভিডিও-প্রকাশের-হুমকী
ফাইল ফটো | ছবি : গোপন-ভিডিও-প্রকাশের-হুমকী

বিনোদন ডেক্স: যৌতুকের জন্য চিত্রনায়িকা মির্জা ফারজানা ইয়াসমিন তমাকে (তমা মির্জা) মারধরের ঘটনায় তার সাবেক স্বামী হিশাম চিশতীর বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন জমার জন্য ১৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেয়ায় ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি নতুন এ দিন ধার্য করেন।

আরও পড়ুন>>>৪০তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ

এর আগে গত ৫ ডিসেম্বর রাতে রাজধানীর বাড্ডা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং যৌতুকের জন্য মারপিটসহ হুমকি দেয়ার অভিযোগে হিশাম চিশতীর বিরুদ্ধে মামলা করেন তমা মির্জা।

এরমধ্যেই লাইভে এসে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী তমা মির্জার অনেক গোপন ভিডিও প্রকাশ করে দেয়ার হুমকি দিলেন স্বামী হিশাম চিশতী।
আরও পড়ুন>>>যশোরের শার্শায় যৌতুকের টাকা না দেয়ায় স্ত্রীকে মারপিট

আজ বুধবার (২৭ জানুয়ারি) নিজের ফেসবুক আইডি থেকে এক পোস্টে হিশাম ইংরেজিতে এক স্ট্যাটাস দেন। সেখানে তিনি দাবি করেন, তিনি প্রমাণ করবেন যে তার স্ত্রী তমা একজন ভালো পর্নো তারকা।

সেখানে তিনি ১৬ বছরের কম বয়সীদের তার ফেসবুক লাইভটি না দেখার অনুরোধ জানিয়ে বলেন, ‘আমার লাইভের জন্য অপেক্ষা করুন। আমি প্রমাণ করবো কীভাবে তমা মির্জা আমার সঙ্গে প্রতারণা করেছে এবং সে কতজনের শয্যাসঙ্গী হয়েছে। খুব দ্রুতই তা প্রকাশ করা হবে। এতে করে যদি সে আত্মহত্যাও করে আমি কেয়ার করি না। হয়তো তার সব গ্রাহক ও লোভী মা তাকে আত্মহত্যা করতে দেবে না।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীকে বিয়ে করেন তমা মির্জা। বর্তমানে দাম্পত্য কলহে জড়িয়ে আলাদা রয়েছেন তারা। তমা মির্জা দেশে থাকলেও হিশাম চিশতী থাকছেন কানাডায়।

গেল ডিসেম্বর তমা মির্জার সঙ্গে তার স্বামী হিশাম চিশতির সংসার ভেঙে গেছে। তারা দু’জন একে অন্যের বিরুদ্ধে মামলাও করেছেন। এর মধ্যে স্বামীর বিরুদ্ধে তমা যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগ ছাড়াও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

অন্যদিকে হিশামও মামলার এজাহারে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ এনেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram