১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

সড়কের চলমান উন্নয়ন কাজ পরিকল্পনা মাফিক হতে হবে

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ৩, ২০২০
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

খুলনা প্রতিনিধি: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, ড্রেনেজ এবং সড়কের চলমান উন্নয়ন কাজ পরিকল্পনামাফিক হতে হবে। কোন অনিয়ম সহ্য করা হবে না। নগরীর ২২টি মোড় চিহ্নিত করে এর শোভাবর্ধন ও সংস্কারের পরিকল্পনা নেওয়া হবে। এ জন্য প্রায় ১০ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে।

বৃহস্পতিবার সকালে নগর ভবন জিআইজেড সম্মেলন কক্ষে নগরীর গুরুত্বপূর্ণ ও ক্ষতিগ্রস্ত রাস্তা উন্নয়ন এবং পূনর্বাসন প্রকল্পের আওতায় শহরের গুরুত্বপূর্ণ ২২টি মোড়ের উন্নয়নসংক্রান্ত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সভায় কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা, খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ইকবাল হোসেন, কেএমপি’র উপপুলিশ কমিশনার (ট্রাফিক) রিয়াজ উদ্দিন আহম্মেদ, কেসিসি’র প্রধান প্রকৌশলী এজাজ মোর্শেদ চৌধুরী, চীফ প্ল্যানিং অফিসার আবির-উল-জব্বার, নির্বাহী প্রকৌশলী মশিউজ্জামান, জাহিদ হোসেন শেখসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা অংশ নেন।
উল্লেখ্য, বঙ্গবন্ধু চত্ত্বর, সোনাডাঙ্গা থানা মোড়, খুলনা মেডিকেল কলেজের সামনে, বয়রা বাজার, বয়রা মহিলা কলেজ মোড়, শিববাড়ি, বৈকালি, গোয়ালখালি, নতুন রাস্তা, দৌলতপুর বাজার মোড়, রয়েল, পিটিআই, টুটপাড়া কবরখানা, শান্তিধাম, পাওয়ার হাউজ এবং রেলস্টেশন মোড়, গল্লামারী, নিরালা মোড়, নুর অপটিক্যাল মোড়, কেসিসি সুপার মার্কেট মোড়, খালিশপুর মহসিন মোড়, সদর থানা এবং হাজি মহাসিন মোড়ের সংস্কার ও শোভাবর্ধনের পরিকল্পনা নেওয়া হবে।

একই স্থানে হাসপাতাল ও ক্লিনিক্যাল ওয়েস্ট ম্যানেজমেন্ট কমিটির সভায় এবং খুলনা শহরের জলাবদ্ধতা দূরীকরণে ড্রেনেজ ব্যবস্থাপনা উন্নয়ন (১ম পর্যায়) শীর্ষক প্রকল্পের চলমান কাজ সংক্রান্ত সংশ্লিষ্ট ঠিকাদার এবং কেসিসি’র প্রকৌশলীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram