১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

দেশের সর্ব বৃহৎ যশোরের বেনাপোল স্থলবন্দর পরিদর্শনকরেন ভারতে নিযুক্ত বাংলাদেশি হাই-কমিশনার

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ২৩, ২০২০
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

এস এম মারুফ(যশোর)বেনাপোল প্রতিনিধি: দিল্লিতে (ভারত)নিযুক্ত বাংলাদেশি হাই-কমিশনার মোহাম্মাদ ইমরানের নেতৃত্বে ছয় সদস্যের প্রতিনিধি দল দেশের সর্ব বৃহৎ যশোরের বেনাপোল স্থলবন্দর পরিদর্শন ও ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছেন।

আজ (২৩ অক্টোবর) শুক্রবার দুপুরে তিনি বেনাপোল স্থলবন্দর পরিদর্শনে এলে বন্দরের ব্যবসায়ী ও প্রশাসনিক কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তিনি বেনাপোল কাস্টমস হাউজ, বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন ও স্থলবন্দর অফিসসহ বিভিন্ন অফিস ঘুরে দেখেন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বেনাপোল কাস্টমসে স্থাপিত বঙ্গবন্ধু কর্নার পরিদর্শন করেন,পরে কাস্টমস হাউসের অডিটোরিয়ামে দুই দেশের ব্যবসা-বাণিজ্যের গতি বাড়ানোর লক্ষ্যে কাস্টমস, বন্দর সিএন্ডএফ এজেন্ট ও আমদানি-রফতানিকারকদের সঙ্গে মতবিনিময় করেন।
বিকালে বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনে আমদানি-রফতানিকারক ও সিএন্ডএফ এজেন্টদের সাথে মতবিনিময় সভায় বন্দরের আমদানি-রফতানিকারকরা হাই-কমিশনারের কাছে বনগাঁ কালিতলা পার্কিং এর আমদানি-রফতানি সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে,  সমস্যাগুলো সমাধানের আশ্বাস দেন হাই-কমিশনার।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস কমিশনার মো. আজিজুর রহমান, বেনাপোল বন্দরের ভারপ্রাপ্ত পরিচালক মামুন কবির তরফদার, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সম্পাদক ইমদাদুল হক লতা, ইন্দো বাংলা চেম্বার অব কর্মাসের পরিচালক মতিয়ার রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram