১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে অমর ভাষা শহীদদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ফেব্রুয়ারি ২১, ২০২৩
97
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

রিপন বিশ্বাস,নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দিনগত রাত ১২টা ১ মিনিটে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অবস্থিত নড়াইল কেন্দ্রীয় শহীদ মিনারে সংসদ সদস্যের পক্ষে, জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, নড়াইল উপজেলা পরিষদ, নড়াইল পৌরসভা, জেলা আওয়ামীলীগ, নড়াইল প্রেসক্লাব, আওয়ামীলীগের অঙ্গসংগঠন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

আরও পড়ুন>>>যশোর কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে সাধারণ মানুষের ঢল

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান,পুলিশ সুপার সাদিরা খাতুন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সিভিল সার্জন ডা:সাজেদা বেগম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যাম নিজাম উদ্দিন খান নিলু, পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া, সাধারন সম্পাদক স্বপ্নীল সিকদার নীলসহ প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি,সামাজিক সংগঠন ও বিভিন্ন সংগঠন শহীদ স্মরনে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
তিনটি উপজেলাই যথাযথভাবে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram