১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইল জেলা পুলিশ লাইনস্ এর নবনির্মিত গান ক্লিয়ারিং পয়েন্টের নামফলক উন্মোচন 

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জুন ৯, ২০২৪
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 
রাশেদ রাসু, জেলা প্রতিনিধি নড়াইল :
 নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসানের নির্দেশনায় পুলিশ লাইনস্ অস্ত্রাগার প্রাঙ্গণে "গান ক্লিয়ারিং পয়েন্ট" তৈরি করা হয়।
পুলিশ ডিউটি শেষ করে অস্ত্রাগারে অস্ত্র জমা দানের পূর্বে ম্যাগাজিন খুলে গান ক্লিয়ারিং করতে হয়। কিন্তু নড়াইল পুলিশ লাইনস্ এ গান ক্লিয়ারিং এর জন্য নির্ধারিত কোন স্থান না থাকায় পুলিশ সুপার এ উদ্যোগ গ্রহণ করেন।
এরই ধারাবাহিকতায় রবিবার (০৯ জুন) "গান ক্লিয়ারিং পয়েন্ট" নামফলক উন্মোচন করে শুভ উদ্বোধন করা হয়। এখন থেকে প্রত্যেক পুলিশ সদস্য ডিউটি শেষে এখানে গান ক্লিয়ারিং করে অস্ত্রাগারে অস্ত্র জমা দিবে। এ উপলক্ষে নড়াইলের পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান উপস্থিত সকলের সাথে দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন।
এ সময় মোহাঃ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্); মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); প্রণব কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত; সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ, জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক, ইন্সপেক্টর ক্রাইম, জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, কোর্ট ইন্সপেক্টর, ট্রাফিক ইন্সপেক্টর, আর আই, আর ও আইসহ সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।
গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram