২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইল পৌর নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে করতে মাশরাফীর আহবান

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ২০, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নির্বাচন-সুষ্ঠকরতে-মাশরাফীর-আহবান
| ছবি : নির্বাচন-সুষ্ঠকরতে-মাশরাফীর-আহবান

রিপন বিশ্বাস, (নড়াইল) কালিয়া প্রতিনিধি: নড়াইল-২ আসনের জাতীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা আমাকে জানিয়েছেন যে, নড়াইল সদর পৌরসভার নির্বাচন যেন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়।
সেদিক দিয়ে এ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে আমাদের সকল ধরণের প্রস্তুতি রয়েছে।

বাংলাদেশ নির্বাচন কমিশনের উদ্যোগে বুধবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নড়াইল পৌরসভার সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থীগণের সাথে প্রশাসনের মতবিনিময় সভায় উপরোল্লেখিত কথাগুলি নড়াইলের জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান বলেছেন।

আরও পড়ুন>>>নড়াইলে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপন উদ্বোধন

এ সময় তিনি আরো বলেন, সুষ্ঠ পরিবেশে ও শান্তিপূর্ণভাবে নির্বাচন করতে প্রয়োজনে আমরা আইন প্রয়োগ করতে দ্বিধাবোধ করবো না। সুতরাং আপনারা সকলে নির্বাচন কমিশনের দেয়া সকল আচারণ বিধি মেনে চলবেন।

জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) নড়াইল সদর পৌরসভার মেয়র ও কাউন্সিলর প্রতিদ্বন্দ্বি প্রার্থীগণের উদ্দেশ্যে বলেন,  দেশে অন্যান্য জেলার তুলনায় নড়াইলে সব সময়ই বাংলাদেশ পুলিশ বাহিনীরপুলিশ সদস্যদের তৎপরতায় নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে এবং আগামীতেও সকল নির্বাচন সুষ্ঠ পরিবেশেই এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন>>>ময়মনসিংহের ত্রিশালে বাস-সিএনজি সংঘর্ষে এক নারী নিহত, গুরুতর আহত ৫

এ বিষয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ বাহিনী শক্ত অবস্থানে রয়েছে এবং থাকবে। আমরা নিরপক্ষ ছিলাম এবং থাকবো।

এ সময় তিনি আরো বলেন, বর্তমান নড়াইলে প্রশাসনের যে টীম রয়েছে তা অত্যন্ত ভালো, সকলের সাথে সমন্বয় করে নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত করেত কোন বাধা নেই। আপনারা সকলে নির্বাচন কমিশনের দেয়া সকল আচারণ বিধি মেনে চলবেন। এছাড়া এখন পর্যন্ত নির্বাচনে সহিংসতা নিয়ে আমাদের কাছে কোন লিখিত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে অতিতেও আমরা ব্যবস্থা নিয়েছি এখনও নিবো ইনশাল্লাহ।
তবে মুখে মুখে ভাসা ভাসা অভিযোগ তুললে বা করলে হবে না। সুনির্দিষ্টভাবে অভিযোগ করতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমী মজুমদার, সদরের ইউএনও সালমা সেলিম, জেলা নির্বাচন অফিসার মো: ওয়ালিউল্লাহ, সদর থানার ওসি ইলিয়াস হোসেন, মেয়র প্রার্থী আনজুমান আরা (নৌকা), জুলফিকার আলী (ধানের শীষ), মাও. মো. খায়রুজ্জামান (হাতপাখা) কাউন্সিলর প্রার্থীগণ।

আরও পড়ুন>>>বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’ এর অর্থায়নে ৭৫০ কপি কোরআন বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram