২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নড়াইলে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১৯, ২০২১
81
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
নড়াইলে-শ্বাসরোধ-করে-হত্যা
নিহত শারমিন | ছবি : নড়াইলে-শ্বাসরোধ-করে-হত্যা

রাশেদ জামান, (লোহাগড়া) নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা গ্রামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার (১৯ জানুয়ারী) সকালে নড়াইল সদর হাসপাতাল মর্গে নিহতের ময়না তদন্তের কাজ সম্পন্ন করেছে।

পুলিশ, এলাকাবাসী ও অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার রামপুর গ্রামের লিটন শেখের মেয়ে শারমিন খানম(২২) এর সাথে প্রায় ৩ মাস পুর্বে একই উপজেলার ইতনা গ্রামের বাবলু শেখের ছেলে রিকাত শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার সুখেই কাটছিল।

আরও পড়ুন>>>
বাংলাদেশকে অক্সফোর্ডের ২০ লাখ টিকা উপহার দিলেন ভারত, আসছে ২০ জানুয়ারি

কিন্তু শারমিনের স্বামীসহ তার পরিবারের সদস্যরা পরস্পর যোগসাজসে শারমিনের ওপর শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছিল। এর জের ধরে গত সোমবার অভিযুক্ত স্বামী রিকাত স্ত্রী শারমিনকে বেধড়ক মারপিট করে গালিগালাজ করে।

এরপর বিকালে শারমিনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। এসময় ওই বাড়ির কোন সদস্যকে খুঁজে পাওয়া যায়নি।
খবর পেয়ে লোহাগড়া থানার এসআই মাহফুজ আহম্মেদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রাতেই লাশ থানায় নিয়ে আসেন।

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারী) সকালে নড়াইল সদর হাসপাতাল মর্গে নিহতের ময়না তদন্তের কাজ সম্পন্ন হয়েছে।

এদিকে গৃহবধুর পিতা লিটন শেখ অভিযোগ করে বলেন, সোমবার আমার জামাই রিকাত শেখসহ তার পরিবারের সদস্যরা আমার মেয়ে শারমিন(২২)কে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে।

নিহত শারমিনের শ্বশুর বাবলু শেখ বলেন, আামি আমার বাড়ির পাশে নিজ দোকানে ছিলাম। বাড়ির থেকে আমাকে খবর দেয় আমার পুত্রবধু শারমিন গলায় দড়ি নিয়ে আত্যহত্যা করেছে। আমি বাড়ি এসে দেখলাম ঘরের আড়ার সাথে বৌমার লাশ ঝুলে আছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি পরিষ্কার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

One comment on “নড়াইলে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ”

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram