১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

নরসিংদীর পলাশে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ৩১, ২০২২
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
পলাশে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত
| ছবি : পলাশে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

বোরহান মেহেদী, নরসিংদী প্রতিনিধিঃ তামাক চাষ, তামাকজাত পণ্য উৎপাদন ও ব্যবহার বর্জনের ডাকে নরসিংদী জেলার পলাশ উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশ্ব তামাকমুক্ত দিবস ২০২২ পালিত হয়েছে।

এই উপলক্ষে ৩১ মে মঙ্গলবার সকালে এক আলোচনাসভা ও বনার্ঢ্য র‍্যালির আয়োজন করা হয়। শোভাযাত্রায় প্রাশসনের কর্মকর্তা- কর্মচারী, তামাক চাষি ছাড়াও বিয়াম স্কুলের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন>>>যশোরে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি, আটক-২

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে বক্তত্ব রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। জাতীয় ভাবে তামাক চাষ ও সিগেরট উৎপাদন নিরুৎসাহিত করতে পরিকল্পনা নিয়েছেন। আমরা বিড়ি সিগারেট বর্জন এবং নিরুৎসাহিত করবো এই হউক আজকের শপথ।
পলাশে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভূমি সহকারী (এ্যাসিল্যান্ড) সিলভিয়া সিন্ধা, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ্ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ সংবাদ কর্মীগণ।
পলাশে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram