২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

খুলনার পাইকগাছায় ৩০ বছরের মধ্যে এটাই প্রথম পরিবহন ডাকাতি

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ১৪, ২০২০
8
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
পাইকগাছায়-পরিবহনে-ডাকাতি
প্রতিকী ছবি | ছবি : পাইকগাছায়-পরিবহনে-ডাকাতি

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় গভীর রাতে কিং ফিসার পরিবহনে ডাকাতির ঘটনা ঘটেছে।

গত রবিবার দিনগত রাত ২টার দিকে প্রধান সড়কের গদাইপুর বাজার সংলগ্ন কার্ত্তিকের মোড় ও গেদুর দোকানের মাঝামাঝি স্থানে ডাকাতির এ ঘটনা ঘটে।

৩০ বছরের মধ্যে এলাকায় এটাই প্রথম পরিবহন ডাকাতির ঘটনা

সোমবার (১৪ ডিসেম্বর) সকালে ওসি সহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
কিং ফিসার পরিবহনের ম্যানেজার শাহাজান কবির জানান,গত রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কিং ফিসার পরিবহনটি রাত ২টার দিকে গদাইপুর এলাকায় পৌছায়।

এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা সঙ্গবদ্ধ ডাকাতদল সড়কে গাছের গুড়ি ফেলে বেরিকেট দেয়। এ সময় একটি ট্রাক ও একটি পিকআপ এবং যাত্রীবাহী কিং ফিসার পরিবহনটি আটকে যায়।

পরিবহনের গেট না খোলায় ডাকাতরা প্রথমে পরিবহনের হেড লাইট, সামনের ও সাইড গ্লাস ভাংচুর করে। এরপর হেলপার গেট খুলে দিলে নারী সহ ৫ জন ডাকাত সদস্য পরিবহনের ভিতরে উঠে সুপার ভাইজারের গলায় চাকু ধরে এবং হেলপারকে মারপিট করে।

পরিবহনে থাকা ২৫ জন যাত্রীর কাছ থেকে স্বর্ণালংকার, নগদ অর্থ ও মোবাইল ফোন সহ বিভিন্ন জিনিসপত্র ছিনতাই করে নেয়। এ সময় সুপার ভাইজার  ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশি সহযোগিতা চাই। ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই ডাকাতদল পালিয়ে যায়।

পরিবহন স্টান্ড কমিটির উপদেষ্টা বাবুল হাসান ভুঁইয়া জানান, বিগত ৩০ বছরের মধ্যে পরিবহন ডাকাতির মত কোন ঘটনা ঘটতে দেখিনি। এটাই এলাকার প্রথম ঘটনা। এছাড়া আচার্যের বিষয় হচ্ছে পরিবহন ডাকাতিতে কখনো নারীদের সম্পৃক্ততার কথা শুনিনাই। অথচ এলাকার এ ডাকাতির ঘটনায় নারীরা সম্পৃক্ত ছিল।যারা নারী যাত্রী ছিল তাদের কাছ থেকে নারী ডাকাত সদস্যরা ছিনতাই করেছে।

স্টান্ড কমিটির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান পলাশ জানান, শীতের সময় একদিকে রাতে কুয়াশা থাকে অন্যদিকে মানুষের চলাচলও কম থাকে। যার কারণে এ সময়টায় রাতে সড়কে নিরাপত্তা বাড়ানোর প্রয়োজন। ওসি এজাজ শফী ও ওসি (তদন্ত) আশরাফুল আলম জানান, ঘটনার সাথে সাথে খুব দ্রুত সময়ের মধ্যে ঘটনাস্থলে পুলিশ পৌছানোর ফলে বড় ধরণের কোন ঘটনা ঘটেনি। তবে যারাই এ সঙ্গে জড়িত থাক আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাদেরকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হবে।

আরওপড়ুন >>>
শহীদ বুদ্ধিজীবী দিবসে যশোর জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধাঞ্জলি অর্পণ
জাতির শ্রেষ্ঠ সন্তানরা পেলো বিজয় দিবসের উপহার
স্বাধীনতার ৫০ বছর পরও আজও বহাল তবিয়তে স্বাধীনতা বিরোধী রাজাকাররা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram