২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

প্রতারণা করে বৃদ্ধার টাকা হাতালেন আইনজীবী সহকারী, ফিরিয়ে দিলেন সমিতি

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ২৫, ২০২১
71
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 
মোয়াজ্জেম হোসেন, যশোর : যশোরে মিথ্যার আশ্রয় নিয়ে প্রতারণার মাধ্যমে এক বৃদ্ধার কাছ থেকে  টাকা আত্মসাত করেছে আইনজীবী সহকারি শাহিনুর রহমান ।
কিন্তু তা হজম করতে পারেনি। জেলা আইনজীবী সমিতি ওই টাকা উদ্ধার করে ফিরিয়ে দিয়েছেন ভুক্তভোগি বৃদ্ধাকে।
সোমবার (২৫ জানুয়ারী) দুপুরে সমিতির টাউট উচ্ছেদ ও শৃংখলা কমিটির আহবায়ক ও সমিতির সহ সভাপতি খোন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল আত্মসাৎকৃত টাকা বৃদ্ধার হাতে তুলে দেন।
জেলা আইনজীবী সমিতি সূত্র জানায়, ঝিকরগাছা উপজেলার জিওলগাছা গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী বৃদ্ধা আঞ্জুয়ারা বেগম একটি মামলায় তার ছেলে সাইদ কারাগারে থাকায় জামিনের জন্য আদালত প্রাঙ্গনে আসেন।
তিনি তার পরিচিত এক আইনজীবীর সাথে যোগাযোগ করতে চাইলে শাহীনুর নিজেকে ওই আইনজীবীর সহকারী পরিচয় দেন। একই সাথে ছেলের জামিনের জন্য শাহীনুর ওই বৃদ্ধার কাছে টাকা দাবি করেন।
তাৎক্ষনিক ওই বৃদ্ধার কাছে থাকা মুরগি বিক্রির ৮শ’ টাকা শাহীনুরকে দেন। এরপর তিনি জানতে পারেন শাহীনুর তার সাথে প্রতারণা করেছে।
এক পার্যায় ওই টাকা সে ফিরে না পেয়ে সমিতির টাউট উচ্ছেদ কমিটির নিকট লিখিত অভিযোগ দেন।
যা ২৪ ঘন্টার মধ্যে সমিতি ওই টাকা উদ্ধার করে। সোমবার তা বৃদ্ধার নিকট হস্তান্তর করা হয়।
এদিকে, আইনজীবী সমিতি ও আইনজীবী সহকারী সমিতি সূত্র জানায়, শাহীনুর বিভিন্ন ধরণের অপকর্মের সাথে জড়িত।
একেক সময় একেক আইনজীবীর সহকারী পরিচয় দিয়ে মক্কেলদের কাছ থেকে টাকা হাতিয়ে গা ঢাকা দেয়। এ বিষয়ে তার বিরুদ্ধে জরুরী ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram