২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

ফুলতলায় ডিবি পুলিশের অভিযান ট্রাক, ফেনসিডিল ও বিদেশি মদসহ ২ যুবক আটক

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
অক্টোবর ১২, ২০২০
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

খুলনা ব্যুরো॥
খুলনার ফুলতলায় একটি ট্রাক, ফেনসিডিল ও বিদেশি মদসহ ২ যুবককে আটক করেছে খুলনা জেলা ডিবি পুলিশ। রবিবার বেলা ৩টার দিকে জেলার ফুলতলা থানার যুগিপাশা এতিমখানা দাখিল মাদ্রাসার মেইন গেটের সামনে থেকে তাদের আটক করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানায়, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া এর নেতৃত্বে সংগীয় অফিসার ও ফোর্স সহ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলা থানাধীন যুগিপাশা এতিমখানা ও দাখিল মাদ্রাসার মেইন গেটের সামনে থেকে ২ যুবককে আটক করেন। তারা হলেন, যশোরের অভয়নগর থানার প্রেমবাগ এলাকার সিদ্দিক বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস (৩৪) এবং সাহেব আলী মোল্যার ছেলে সাগর মোল্যা (২০) ।এসময় তাদের হেফাজতে থাকা একটি ট্রাক ও ট্রাকের মধ্যে থাকা একটি কালো ট্রাভেল ব্যাগ জব্দ করা হয়। উক্ত ট্রাভেল ব্যাঙ তল্লাশি করে ৭০ বোতল ফেনসিডিল এবং ১১ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া বাদী হয়ে ফুলতলা থানায় মাদক আইনে মামলা ১টি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram