১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিএনপি ক্ষমতায় গেলে কে হবেন প্রধানমন্ত্রী, জানালেন ফখরুল

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জুন ২৩, ২০২২
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
বিএনপি ক্ষমতায় গেলে কে হবেন প্রধানমন্ত্রী
| ছবি : বিএনপি ক্ষমতায় গেলে কে হবেন প্রধানমন্ত্রী

ডেক্স রিপোর্টঃ দেশনেত্রী খালেদা জিয়া তিন তিন বারের প্রধানমন্ত্রী, তিনি আমাদের নেতা, তিনিই আগামীতে প্রধানমন্ত্রী হবেন। তার অনুপস্থিতিতে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাহেব হবেন প্রধানমন্ত্রী । গতবুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রেস কনফারেন্সে বলেছেন, বিএনপির তো নেতাই নাই, বিএনপির প্রধানমন্ত্রী কে হবেন? এর জবাবে একথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।

বুধবার (২২জুন) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এখানে আমাদের দলে নেতৃত্বের কোনো সমস্যা নেই। এটা পুরোপুরিভাবে নির্ধারিত। বিএনপিতে কোনো নেতৃত্বের সংকট নেই। এটা সরকার প্রচার করছে বিভিন্নভাবে মানুষকে প্রতারিত করবার চেষ্টা করছে।

আরও পড়ুন>>>লক্ষ্মীপুরে সচিবের ঘুষ গ্রহণের ভিডিও প্রকাশ সাংবাদিকের বিরুদ্ধে মামলা

তিনি বলেন, বরং তাদেরই সংকট আছে। একমাত্র শেখ হাসিনা ছাড়া তো তাদের কেউ নেই। ইজ এ এ্যানি ওয়ান নেতৃত্ব দিতে পারে। তাদের সংকট তো বেশি। উনি চলে গেলে কে হবেন? তা নিয়ে কী যুদ্ধ হয় সেটা তারাই বলতে পারবেন।
বিএনপি ক্ষমতায় গেলে কে হবেন প্রধানমন্ত্রী
তারেক রহমান বিদেশি নাগরিকত্ব নেননি দাবি করে মির্জা ফখরুল বলেন, তারেক রহমান বিদেশি নাগরিকত্ব নিয়েছেন-এটা একেবারেই মিথ্যা কথা। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাহেব যুক্তরাজ্যে এসাইলামে আছেন। এটা খুব পরিষ্কার করে বলা হয়েছে, এটাতে কোনো রাগ-ঢাক নেই। তিনি কোনো নাগরিকত্ব চাননি, ব্রিটেনে নাগরিকত্বের জন্য আবেদনও করেননি।
বিএনপি ক্ষমতায় গেলে কে হবেন প্রধানমন্ত্রী
তিনি আছেন যুক্তরাজ্যে, এসাইলামে আছেন। এসাইলাম ছাড়া তো উপায় নেই। কারণ এরা (সরকার) পাসপোর্ট রিনিউ করে না। সুতরাং এই সমস্ত মিথ্যা কথা বলে মানুষজনকে বিভ্রান্ত করা যাবে না। বাজে কথা বলার তো যুক্তি নাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram