১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিদেশে বসে টাকায় পরকীয়া প্রেমিক হত্যা: ভাড়াটে লেডি কিলারসহ আটক ২

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মে ৪, ২০২৪
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ
যশোরের মনিরামপুরের জোঁকার মাঠের ধান ক্ষেত থেকে গত ২ রা মে এক জন অজ্ঞাত পুরুষ ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

এই সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক মফিজুল ইসলাম(পিপিএম) এর নেতৃত্বে একটি টিম তদন্তে নেমে তথ্য প্রযুক্তির সহযোগীতায় লাশের পরিচয় সনাক্ত করেন। নিহত ব্যক্তির নাম মো. মেসকাত (৪১)। সে পাবনা জেলার ভাঙ্গুরা থানাধীন শ্রীপুর গ্রামের  নিজাম প্রামানিকের ছেলে।

এই ঘটনায় নিহতের ভাই এরশাদ আলম বাদী হয়ে মনিরামপুর থানায় ৩ রা মে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০৪ ও ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মফিজুল ইসলামের নেতৃত্বে একটি চৌকশ টিম গোপন তথ্যের ভিত্তিতে ৪ঠা মে তারিখে রাতভর সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বুধহাটা ও সদর উপজেলার ঝাউডাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করেন।অভিযান পরিচালনা করে ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা এলাকার চুন্নু গাজীর মেয়ে মোছাঃ রিক্তা পারভীন (৩০) আশাশুনির নৈকাটি এলাকার মৃত কাজেম সরদারের ছেলে নিজাম সরদার (৬০)। এ সময় ভিকটিমের ব্যবহৃত ২টি মোবাইল উদ্ধারসহ একজন ভাড়াটে মহিলা কিলারসহ ২ জনকে গ্রেফতার করা হয়। এসময় হত্যার মিশনে ব্যবহৃত প্রাইভেটকারসহ ভিকটিমের ব্যবহৃত ২টি মোবাইল ফোন, ১টি স্বর্ণের চেইন, কন্ঠ চিক, ১ জোড়া কানের দুল জব্দ করা হয়।

যশোর ডিবি অফিস সুত্রে জানা গেছে, নিহত মেসকাত যশোর পদ্মবিলায় ইলা অটো রাইচ মিলের শ্রমিক ছিলেন। মিলের আরেক কর্মচারী সাতক্ষীরা আশাশুনি উপজেলার নৈকাটি গ্রামের নিজাম সরদারের মেয়ে নাজমার সাথে তার পরকীয়া সম্পর্ক হয়। স্বামী পরিত্যক্তা নাজমা বর্তমানে সৌদি প্রবাসি। ভিকটিম মেসকাতের স্ত্রী জুলেখা পরকীয়া প্রেমিকা নাজমাকে মোবাইলে গালমন্দ করাকে কেন্দ্র করে নাজমা বিদেশ থেকে মেসকাতকে হত্যার পরিকল্পনা করে। সে মোতাবেক গ্রেফতারকৃত আসামী রিক্তা পারভীনের সাথে ২ লাখ টাকা চুক্তিতে রিক্তার পরকীয়া প্রেমিক যশোর শংকরপুরের শাহীন ড্রাইভারের মাধ্যমে কৌশলে সাতক্ষীরার আশাশুনি বুধহাটায় ডেকে নিয়ে পথিমধ্যে চেতনা নাশক খাইয়ে অচেতন করে হত্যা করে লাশ ঘটনাস্থল মনিরামপুর জোকার মাঠে ধানক্ষেত ফেলে দেয়।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram