১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বেনাপোল সীমান্তে সোনার ৯ বারসহ পাচারকারী আটক

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জুলাই ৯, ২০২৪
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বেনাপোল প্রতিনিধিঃ

ভারতে পাচারের সময় যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৯টি সোনার বারসহ মনোয়ার হোসেন (৫০) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (৯ জুলাই) সকালে দৌলতপুর সীমান্তের ধগলীর মাঠ থেকে তাকে আটক করে বিজিবি। আটক মনোয়ার হোসেন বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মৃত রবিউল হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খুরশিদ আনোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় বেনাপোলের দৌলতপুর সীমান্ত এলাকা দিয়ে এক পাচারকারী সোনার বার ভারতে পাচার করবে। এমন সংবাদের ভিত্তিতে উপ-অধিনায়কের নেতৃত্বে দৌলতপুর বিজিবি ক্যাম্পের একটি টহল দল সকাল সাড়ে ৭টার দিকে ধগলীর মাঠ এলাকায় কৌশলে অবস্থান নেয়।

এ সময় সীমান্ত অভিমুখে একজন ব্যক্তিকে আসতে দেখে মনোয়ার হোসেনকে আটক করে। পরে তার হাতে থাকা লাল রঙের একটি ব্যাগ তল্লাশি করে এক কেজি ৬৮ গ্রাম ওজনের ৯টি সোনার বার উদ্ধার করে। যার বাজার মূল্য এক কোটি ৮ লাখ ৮৬ হাজার ১২৪ টাকা।

উদ্ধারকৃত সোনা ট্রেজারিতে জমা ও আসামিকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram