২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বড়লেখা উপজেলা ছাত্রলীগের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ৭, ২০২০
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ইমরান হোসেন সভাপতি ও জুনেদ আহমেদ সাধারণ সম্পাদক | ছবি : 

ইবাদুর রহমান জাকির,( মৌলভীবাজার) বড়লেখা: মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা ছাত্রলীগের কমিটির মেয়াদোত্তীর্ণের ১মাস ৫ দিন পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছ।

গতকাল রবিবার (৬ডিসেম্বর ) জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমিন ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বড়লেখা উপজেলা ছাত্রলীগের ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়টি জানানো হয়েছে।

জেলা ছাত্রলীগ সূত্র জানায়, ২০১৯ সালের ৩১ অক্টোবর বড়লেখা উপজেলা ছাত্রলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের মাধ্যমে ইমরান হোসেন সভাপতি ও জুনেদ আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

জেলা ছাত্রলীগ ১ বছর মেয়াদি সভাপতি-সম্পাদকসহ (৫) পাঁচ সদস্যের একটি আংশিক কমিটি ঘোষণা করে। ঘোষিত কমিটিতে গৌছ উদ্দিন শুভকে সহ -সভাপতি, গুলজার হোসেন সামাদকে যুগ্ন সাধারন সম্পাদক এবং তায়েফুর রাজাকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমিন ৮১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছে,উপজেলা শাখা।

আরও পড়ুন:
দুই শিশুসন্তানকে ধর্ষণ করলেন লম্পট বাবা
যশোরে জানালা ভেঙে আট ৮ বন্দি পলাতক
শেখ আমানুল্লাহ কলেজ সভাপতি সহ ৯ জনের বিরুদ্ধে মামলা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram