৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

মিঠুন চক্রবর্তী ভালো আছেন

প্রতিনিধি :
shadhin
আপডেট :
ফেব্রুয়ারি ১১, ২০২৪
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিনোদন ডেস্ক : সেরিব্রাল স্ট্রোকে আক্রান্ত হয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভর্তি রয়েছেন কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। সেই সময় সেটে উপস্থিত ছিলেন সিনেমার আরেক অভিনেতা সোহম চক্রবর্তী। তিনি নিজে গাড়ি চালিয়ে মিঠুনকে হাসপাতালে নিয়ে যান।

হাসপাতাল থেকে সোহম জানান, মিঠুন চক্রবর্তী ভালো আছেন। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন এখন।

এদিন সকালে চলছিল ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং। যে সিনেমায় বহুদিন বাদে দেবশ্রী-মিঠুন জুটিকে দেখা যাবে। তৃণমূল বিধায়ক অর্থাৎ অভিনেতা সোহম চক্রবর্তী ‘শাস্ত্রী’র প্রযোজক। এছাড়া তিনি নিজেও অভিনয় করছেন সিনেমাটিতে।

জানা যায়, অসুস্থ বোধ করায় মিঠুন চক্রবর্তীকে সকাল ৯টা নাগাদ হাসপাতালে নিয়ে যান তৃণমূল সোহম। এরপর এমআরআই করা হয় এই অভিনেতার।

হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আপাতত মিঠুন চক্রবর্তীর অস্ত্রোপচারের প্রয়োজন নেই, ওষুধ দিয়ে অভিনেতাকে সুস্থ করে তোলার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। ডা. সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে গঠন করা হয়েছে একটি মেডিকেল বোর্ডও। সুস্থ হয়ে মিঠুন যেন দ্রুত সেটে ফিরতে পারেন, সেই অপেক্ষাতেই রয়েছেন ‘শাস্ত্রী’র ইউনিট।

দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘শাস্ত্রী’। এর চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়। চলতি বছরের পূজায় নতুন এই সিনেমা মুক্তি পাওয়ার কথা।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram