১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

সাম্প্রদায়িক সম্প্রীতি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বাংলাদেশ: আমু

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
সেপ্টেম্বর ১৪, ২০২২
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বাংলাদেশ
| ছবি : মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বাংলাদেশ

এ রহমান, ঝালকাঠিঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, অসাম্প্রদায়িক রাজনীতির দেশ বাংলাদেশ। এ দেশে ধর্ম যার যার রাষ্ট্র সবার। ফলে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের নিজ নিজ ধর্ম পালন করতে পারে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে সামাজিক সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন>>>রুমা কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য হওয়ায় অভিনন্দন

এ সময় তিনি আরও বলেন, ধারাবাহিকভাবে ১৪ বছর আমরা ক্ষমতায় আছি। এই ১৪ বছরে আপনারা লক্ষ্য করে দেখুন, সাম্প্রদায়িক সম্প্রীতি মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধের বাংলাদেশ গড়ে উঠেছে। সেই চেতনাকে ধারণ করেই কিন্তু আজকে রাষ্ট্র পরিচালনা হচ্ছে। আমরা চার নীতিতে বিশ্বাসী। আর এই চার নীতিতে দেশ পরিচালনা হচ্ছে। আগামীতেও এই চার নীতির ভিত্তিতে দেশ পরিচালনা করা হবে।
মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বাংলাদেশ
নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু জনার্ধন দাস,মোল্লারহাট ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সেন্টু,নাচনমহল ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সেলিম প্রমুখ।
মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram