৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

মৃত্যুর একদিন পর মুক্তি পেল আহমেদ রুবেলের সিনেমা

প্রতিনিধি :
shadhin
আপডেট :
ফেব্রুয়ারি ৯, ২০২৪
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বিনোদন ডেস্ক : সিনেমার প্রিমিয়ারে গিয়ে অভিনেতা আহমেদ রুবেলের মৃত্যু। এর এক দিন পর রুবেল অভিনীত সিনেমাটির মুক্তি! শুক্রবার (৯ ফেব্রুয়ারি) পূর্ব ঘোষিত তারিখ অনুযায়ী মুক্তি পাচ্ছে আলোচিত সিনেমা ‘পেয়ারার সুবাস’। দেশজুড়ে ২৭টি প্রেক্ষাগৃহে দেখা যাবে এটি।

হলের তালিকা প্রকাশ করেন সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করা জয়া আহসান। সেই সঙ্গে দর্শককে আহ্বান জানিয়ে বলেছেন, ‘পেয়ারার সুবাস’ শুক্রবার থেকে আপনাদের কাছের প্রেক্ষাগৃহে...।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আকস্মিক মৃত্যুতে চিরবিদায় নিয়েছেন অভিনেতা আহমেদ রুবেল। তাকে ছাড়াই প্রেক্ষাগৃহগুলোতে সুবাস ছড়াবে এই অভিনেতা অভিনীত সিনেমাটি।

মৃত্যুর দুদিন আগে সিনেমাটি নিয়ে একটি বার্তা দিয়েছিলেন আহমেদ রুবেল। সেখানে তিনি বলেছিলেন, ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘পেয়ারার সুবাস’। এই সিনেমাতে তারিক আনাম খান, জয়া আহসান, আমিসহ আরও অনেকেই অভিনয় করেছি। মস্কো ফিল্ম ফেস্টিভ্যালে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা সিনেমাটি দেখতে আপনারা হলে চলে আসুন। দেখা হচ্ছে সিনেমা হলে।

‘পেয়ারার সুবাস’ প্রযোজনা করেছে আলফা আই ও চরকি। তাদের পক্ষ থেকে জানানো হয় যে, সিনেমাটি আহমেদ রুবেলের স্মৃতির প্রতি উৎসর্গ করা হয়েছে।

২০১৬ সালে ‘পেয়ারার সুবাস’র শুটিং শুরু হয়েছিল। এরপর কয়েক দফায় শুটিং পিছিয়ে, নানা জটিলতা পেরিয়ে ২০২০ সালে এর চিত্রায়ণ শেষ হয়। এর আগে ২০২৩ সালের এপ্রিলে ৪৫তম ‘মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’র মূল প্রতিযোগিতা বিভাগে অংশ নিয়েছিল এটি। সেখানে পুরস্কার না পেলেও দর্শক-সমালোচকের ইতিবাচক সাড়া পেয়েছিল।

‘পেয়ারার সুবাস’ সিনেমাতে পেয়ারা চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। এতে আরও অভিনয়ে করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দিহান, সুষমা সরকার, মাহমুদ, নূর ইমরান মিঠু, মশিউল আলম, জয়িতা মহালনবিশ, আঁখি আফরোজসহ অনেকেই।

দেশজুড়ে যে ২৭টি প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘পেয়ারার সুবাস’: স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি শপিং মল, এস.কে এস টাওয়ার, সিমান্ত সম্ভার, সনি স্কোয়ার, বঙ্গবন্ধু মিলিটারী জাদুঘর, বালি আর্কিড, চট্রগ্রাম), বঙ্গবন্ধু শেখ মুজিব হাই টেক পার্ক, রাজশাহী ব্লকবাস্টার সিনেমাস-যমুনা ফিউচার পার্ক, লায়নস সিনেমাস (জিনজিরা), সিলভার স্ক্রীন (চট্রগ্রাম), গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটার (সিলেট), শ্যামলী সিনেমা (ঢাকা), মমো-ইন (বগুড়া), ম্যাজিক মুভি থিয়েটার ফ্যান্টাসী পার্ক (দিয়াবাড়ী), সিনেস্কোপ (নারায়নগঞ্জ), রুটস সিনেক্লাব (সিরাজগঞ্জ), গুলশান সিনেপ্লেক্স (নারায়নগঞ্জ), মধুমিতা সিনেমা (ঢাকা), সেনা অডিটোরিয়াম (সাভার), সুগন্ধা (চট্রগ্রাম), শঙ্খ সিনেমা (খুলনা), শাপলা সিনেমা (রংপুর), ছায়াবানী সিনেমা (ময়মনসিংহ), নন্দিতা সিনেমা (সিলেট), মর্ডান সিনেমা (দিনাজপুর), লিবার্টি সিনেমা (খুলনা) এবং স্পনীল সিনেপ্লেক্স (কুষ্টিয়া)।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram