২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

বিচার দিলেন আল্লাহর কাছে বিএনপির মেয়রপ্রার্থীর স্ত্রী

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ১৬, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
মৌলভীবাজার-পৌরনির্বাচনে-ধাওয়া পাল্টা
| ছবি : মৌলভীবাজার-পৌরনির্বাচনে-ধাওয়া পাল্টা

ইবাদুর রহমান জাকির সিলেট ব্যুরোঃ  মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা নির্বাচনে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আহত হয়েছেন ধানের শীষের প্রার্থী কামাল উদ্দিন জুনেদ।

আজ শনিবার (১৬ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে ৫ নম্বর ওয়ার্ডে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় (উছলাপাড়া আংশিক, দক্ষিণবাজার ও দক্ষিণ রেলওয়ে কলোনি) কেন্দ্রে এ হামলার শিকার হন
তিনি।

স্থানীয় গণমাধ্যমকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রুমেল আহমদ বেশ কয়েকজন নেতাকর্মী নিয়ে ব্যালট পেপার (নৌকা প্রতীক) অবৈধ সিল দেন। এসময় বিএনপির মেয়রপ্রার্থী কামাল উদ্দিন জুনেদ বাধা দিতে গেলে তাদের হাতে তিনি জখম হন। এ ঘটনায় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। পুলিশ এসে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিএনপি প্রার্থী আহত হওয়ার পর তার সহধর্মিণী সাহেলা চৌধুরী পুলিশ সদস্যদের উদ্দেশ করে বলেন, ‘আমি বিচার আপনাদের কাছে দেব না! আল্লাহর কাছে বিচার দিলাম।

হামলার পর আহত বিএনপির মেয়রপ্রার্থী কামাল উদ্দিন জুনেদকে অ্যাম্বুলেন্সে সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে নিশ্চিত করেন উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মল্লিকা দে বলেন, কিছু দুষ্কৃতকারী ব্যালট পেপারে সিল মারে। পরে সাময়িক ভোটগ্রহণ বন্ধ রেখে অবৈধ সিলমারা ব্যালটগুলো বাতিল করা হয়।

এ ঘটনায় আওয়ামী লীগের সমর্থক আজিজুর রহমান নামের একজনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন কুলাউড়া থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) ফাহিমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram