১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
সেপ্টেম্বর ৩, ২০২২
77
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ
| ছবি : যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

জেলা অফিস যশোরঃ নারায়ণগঞ্জে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচিতে পুলিশের গুলিতে যুবদল কর্মী শাওন মাহমুদ নিহত হওয়ার প্রতিবাদে যশোরে বিক্ষোভ সমাবেশ অনুুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ৩ সেপ্টেম্বর ) সকালে জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন>>>নড়াইলে হারেজ ফকীরকে মারধর এর ঘটনায় মানববন্ধন
যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ
জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, বিএনপি একটি দায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার প্রতিষ্ঠাসহ স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিষ্কন্ট রাখতে রাজপথে দীর্ঘ এক যুগের অধিক সময় ধরে আন্দোলন করে আসছে। ক্ষমতায় যাওয়ার জন্য নয়। অন্যদিকে সরকার ক্ষমতা হারানোর ভয়ে তার অনুগত পুলিশ বাহিনী ও দলীয় সন্ত্রাসী দিয়ে বিএনপির সেই জনবান্ধব এবং শান্তিপূর্ণ কর্মসূচিতে ন্যাক্কার জনক হামলা চালিয়ে একের পর এক নিরীহ নিরাপদ কর্মীকে হত্যা করছে। সরকার কেবল আওয়ামী নামক একটি বিশেষ গোষ্ঠীকে প্রতিনিধিত্ব করে, সমগ্র জনগণকে নয়। যেখানে সংবিধান জনগণের কথা বলার স্বাধীনতা দিয়েছে। সেখানে সরকার প্রতিনিয়ত একের পর এক জনগণের সলক মৌলিক এবং গণতান্ত্রিক অধিকার খর্ব করছে। তাই আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটিয়ে তত্ত্ববধায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
যশোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ
বিক্ষোভ সমাবেশে বক্তৃতা রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব মিজানুর রহমান খাঁন, মারুফুল ইসলাম,মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, নগর বিএনপির সাধারণ সম্পাদক এহসানুুল হক সেতু, মণিরামপুর পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram