২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে আওয়ামী লীগের টানা একযুগ রাষ্ট্র ক্ষমতা পূর্তি উপলক্ষে দোয়া মাহফিল

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
জানুয়ারি ৬, ২০২১
73
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে আওয়ামী লীগের টানা একযুগ
| ছবি : যশোরে আওয়ামী লীগের টানা একযুগ

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের ও প্রধানমন্ত্রী শেখ হাসনিার টানা একযুগ রাষ্ট্র ক্ষমতা পূর্তি উপলক্ষে যশোরে ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল শেষে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছে। বুধবার শহরের বিভিন্ন মসজিদে জোহর বাদ দোয়া মাহফিল শেষে মাস্ক বিতরণ করা হয়। রেলগেট জামে মসজিদ, তেতুলতলা জামে মসজিদ, উপশহর জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল করা হয়।

বঙ্গবন্ধু মুর‌্যাল থেকে মাস্ক বিতরণ শুরু করা হয়। তারপর দড়াটানা, উকিলবার, বড়বাজার ও চিত্রামোড়সহ শহরের বিভিন্ন মোড়ে মোড়ে মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণ করেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। এ সময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মাহাবুব আলম বিদ্যুৎ, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, এম এম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইমরান হোসেন, সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি কায়েস আহমেদ রিমু, ছাত্রলীগ নেতা জাকির হোসেন জুম্মান, মফিজুর রহমান স্বাধীন, শফিকুল ইসলাম শফিক, মারুফ ইসলাম, শামীম আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram