১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে গভীর রাতে ফল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জুলাই ১০, ২০২৪
12
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্ট:
যশোরে গভীর রাতে আকিকুল ইসলাম (৫০) নামে এক ফল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ জুলাই) যশোর শহরের মুজিব সড়কে মডেল মসজিদের সামনে এক গলি থেকে তার লাশ উদ্ধার করা হয়। আকিকুল ইসলাম যশোর ঝিকরগাছা উপজেলার পায়রা গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

নিহতের ভাই তরিকুল ইসলাম জানান, আকিকুল ইসলামের ঝিকরগাছা বাসস্ট্যান্ডে একটি ফলের দোকান আছে। মঙ্গলবার রাত ৯টার পরে তিনি ঝিকরগাছা এলাকায় ছিলেন। গভীর রাতে খবর পান- ভাইকে কেউ শ্বাসরোধ করে হত্যা করেছে। লাশ উদ্ধার করে পুলিশ যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, পুলিশের কাছে জানতে পেরেছি- সুফিয়া বেগম নামে এক নারী মোবাইল ফোনে তাকে ডেকে আনে। এরপর বালির মধ্যে মুখ চেপে ভাইকে হত্যা করা হয়েছে। যে এলাকায় হত্যা করা হয়েছে ওই নারী সেই এলাকায় ভাড়া থাকেন। আকিকুলের দুই মেয়ে এবং একটি ছেলে সন্তান রয়েছে।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, রাতেই লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কী কারণে কারা তাকে হত্যা করেছে- তা এই মুহূর্তে জানা যায়নি। এই হত্যাকাণ্ডে পুলিশের একাধিক একাধিক টিম মাঠে কাজ করছে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram