যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টারঃ যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, বাঘারপাড়া উপজেলার শুকদেবপুর গ্রামের বিমল রায় (৬০), সদর উপজেলার শাখারীগাতি গ্রামের ইব্রাহিম মোল্লার ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও ছোট গোপালপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে হৃদয় হোসেন (১৮)।

মৃত বিমল রায়ের ছেলে শ্যামল রায় জানান, শুক্রবার রাত ৮টার দিকে তার বাবা ভায়না দোরাস্তা মোড় থেকে বাড়িতে ফিরছিলেন। ওইসময় দ্রুতগতির মাটিবোঝাই ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার মুরসানিলুর রহমান মৃত ঘোষণা করেন। স্থানীয়দের দাবি, ওই মাটিবোঝাই ট্রাক দরাজহাট ইউনিয়নের কাকন মেম্বারের। প্রায় তার ওই ট্রাকে এলাকায় নানান ধরনের দুর্ঘটনা ঘটছে। যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায়

আরও পড়ুন>>>যশোরে এক গৃহবধূকে যৌন নীপিড়নের অভিযোগে যুবককে আটক

অপরদিকে, মৃত রফিকুলের স্বজনরা জানান, শনিবার সকালে রফিকুল গ্রাম থেকে ইজিবাইকে করে যশোরে কাজের উদ্দেশ্যে আসছিলেন। পথিমধ্যে রাজারহাট মোড়ে আসলে বিপরীত দিক দিয়ে আসা একটি ট্রাকের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রফিকুলের মাথায় গুরুতর আঘাত লাগে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১ টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে, হৃদয়ের পিতা মোহম্মাদ আলী জানান, শুক্রবার রাতে হৃদয় তার চাচা আসিবুর রহমানকে সাথে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ফতেপুরে তাদের এক আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ভায়নার মাঠে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি খেজুর গাছের সাথে ধাক্কা লাগে। এতে হৃদয় গুরুতর আহত হন। পরে স্থানীয়রা রাত ১০ টার দিকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here