৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রতিনিধি :
shadhin
আপডেট :
ফেব্রুয়ারি ১২, ২০২৪
10
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ যশোরের নওয়াপাড়া বাজারে মুরাদ হোসেন (৩৮) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার (১১ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বাজার এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।
নিহত যুবলীগ নেতা মুরাদ হোসেন নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ড শাখা যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। সোমবার (১২ ফেব্রুয়ারি) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকিকুল ইসলাম।

ওসি আকিকুল ইসলাম জানান, নিহত মুরাদ হোসেন নওয়াপাড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড শাখা যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। রোববার রাতে তিনি নওয়াপাড়া বাজার থেকে হেঁটে তরফদারপাড়ার বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে কবরস্থান এলাকায় পৌঁছালে তার ওপর হামলা চালায় একদল সন্ত্রাসী। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram