২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোরের বাঘারপাড়ায় আওয়ামী লীগ কর্মী হত্যায় ১৭ জনের মামলা :আটক ১

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ১১, ২০২০
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
যশোরে-লীগকর্মী হত্যায়-মামলা
ফাইল ফটো | ছবি : যশোরে-লীগকর্মী হত্যায়-মামলা

বাঘারপাড়া যশোর: যশোরের বাঘারপাড়া উপজেলার বেতালপাড়ায় নির্বাচনী সহিংসতায় আওয়ামী লীগ কর্মী খালেদুর রহমান টিটো নিহতের ঘটনায় মামলা হয়েছে।

আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র প্রার্থী)  দিলু পাটোয়ারী ও তার ভাই নূর মোহাম্মাদ পাটোয়ারীসহ ১৭ জনকে আসামি করে মামলা হয়েছে।এছাড়া অজ্ঞাত আরো ২০-৩০ জনকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের ভাই বদর উদ্দিন বাদী হয়ে গত বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে বাঘারপাড়া থানায় এ মামলা করেন। পুলিশ আসামিদের ধরতে অভিযান শুরু করেছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, আওয়ামী লীগ কর্মী খালেদুর রহমান টিটো (২৪) উপজেলা পরিষদেও চেয়ারম্যান পদের উপনির্বাচনে নৌকা প্রতীকের কর্মী হয়ে কাজ করছিলেন।

গতবুধবার (৯ ডিসেম্বর) রাতে তিনি ও আওয়ামী লীগের কয়েকজন কর্মী বেতালপাড়া বাজারে নির্বাচনী প্রচারণায় ছিলেন। এসময় স্বতন্ত্র প্রার্থী দিলু পাটোয়ারীর কর্মী-সমর্থকরা তাদের ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত হন টিটো।

খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে ঢাকায় রেফার করা হয়। পরদিন বৃহস্পতিবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল নয়টার দিকে তার মৃত্যু হয়।

বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন জানান, বৃহস্পতিবার ময়নাতদন্ত সম্পন্ন শেষে নিহত টিটোকে দাফন করেছে তার পরিবার। রাতে তার ভাই ১৭ জনের নাম উল্লেখ করে মামলা করেন। আসামিদের মধ্য থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের ধরতে জোর অভিযান শুরু হয়েছে বলে জানান তিনি।

এদিকে বিজয়ী হওয়ার পর পর বিজয়ী উপজেলা চেয়ারম্যান ভিক্টোরিয়া সাথী নিহত আওয়ামী লীগ কর্মী খালেদুর রহমান টিটোর বাড়ি যান। সেখানে তার স্বজনকে তিনি শান্তনা প্রদান করেছেন।

আরও পড়ুন:
বন্ধ হবে চুলপড়া- নতুন চুল গজানোর ৬টি উপায়
কোহলি কে ভালোবাসার বার্তা( মিস করছি ) দিয়েছেন আনুশকা শর্মা
ভ্যাকসিন ক্রয়ে বাংলাদেশও পাবে এডিবির ৯ বিলিয়ন ডলারের তহবিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram