১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

যশোর জেলা ক্রীড়া সংস্থায় নতুন স্থাপনা তৈরির উদ্যোগ

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
মে ৪, ২০২৪
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ডেস্ক রিপোর্টঃ যশোর জেলা ক্রীড়া সংস্থায় সংযোজিত হতে যাচ্ছে নতুন স্থাপনা। জিমনেসিয়ামের দক্ষিণ প্রান্তে সংযোজিত স্থাপনাটি হবে টেবিল টেনিসের চর্চা কেন্দ্র। স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রফিকুল হাসানের ব্যক্তিগত উদ্যোগে এ স্থাপনাটি আলোর মুখ দেখতে যাচ্ছে। এ জন্য ব্যয় হবে প্রায় আট লক্ষ টাকা।

এক সময় যশোরে ব্যাপক প্রচলন ছিল টেবিল টেনিসের। এখন আর সেই দৃশ্য চোখে পড়েনা। মৃত প্রায় ক্রীড়ার এই ইভেন্টটি। তারপরও হাতে গোনা কয়েকজন নিয়মিত না হলেও টেবিল টেনিস চর্চা করেন। যারা এই ইভেন্টের চর্চার সাথে যুক্ত তাদের অনুযোগ ছিল তাদের জন্য নেই নির্ধারিত কোন স্থান। জিমনেসিয়ামের এক প্রান্তে তাদের চর্চার জায়গা করে দেওয়া হলেও তা ছিল ব্যাডমিন্টনের সাথে সাংঘর্ষিক।

এবার সেই সাংঘর্ষিকের মেঘ কেটে টেবিল টেনিসের চর্চার জন্য আলো উঁকি মারছে। ইতোমধ্যে স্থাপনা তৈরির জন্য স্থান, ব্যয় ও স্থাপনার নকসা নির্ধারণ করা হয়েছে। এই স্থাপনায় একটি অফিস রুম, ওয়াশরুম ছাড়াও টেবিল টেনিসের দু’টি টেবিল স্থাপন করা হবে।
এ বিষয়ে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রফিকুল হাসান জানান, সব খেলাই হচ্ছে গুরুত্বপূর্ণ। কোন খেলাকে অবহেলা করা উচিৎ নয়। দীর্ঘদিন ধরেই টেবিল টেনিসের জন্য কিছু করার ইচ্ছে। সেই ইচ্ছেটা সফলতার পথে নিতে সবারই সহযোগিতা প্রয়োজন। তবে সবচেয়ে বেশি ভাল লাগবে যদি খেলোয়াড়রা নিয়মিত অনুশীলন করে সত্যিকার খেলোয়াড় তৈরি হয়।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram