৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

যশোর জেলা ছাত্রলীগ নেতার অব্যাহতি আদেশ প্রত্যাহার

প্রতিনিধি :
shadhin
আপডেট :
জানুয়ারি ৯, ২০২৪
331
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ছাত্রলীগ, যশোর জেলা শাখা’র সাংগনিক সম্পাদক মারুফ হোসেনের উপর আরোপিত সাময়িক বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে।
গত শনিবার (৬ ডিসেম্বর) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই বিষয়টি জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, নিজ আবেদনের পরিপ্রেক্ষিতে এবং ভবিষ্যতে সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী কার্যকলাপে লিপ্ত হবে না এই শর্তে মারুফ হোসেন (সাংগনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, যশোর জেলা শাখা) এর উপর আরোপিত সাময়িক বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হলো। সাময়িক অব্যাহতি প্রত্যাহার হওয়ায় ছাত্রলীগ নেতা মারুফ হোসেন সংগঠন সভাপতি সাদ্দাম হোসেন, সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
প্রসঙ্গত, গত ১৮ আগস্ট সংগঠন বিরোধী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগের দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram