১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

রাজনৈতিক অঙ্গন সবার জন্য একদম মুক্ত করে দিয়েছি : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মার্চ ৪, ২০২৩
107
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
রাজনৈতিক অঙ্গন একদম মুক্ত
| ছবি : রাজনৈতিক অঙ্গন একদম মুক্ত
স্টাফ রিপোর্টারঃ স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, ‘আমরা সবার জন্য রাজনৈতিক অঙ্গন একদম মুক্ত করে দিয়েছি। যে যেমন পারছেন তাদের রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছেন। আমরা কিছু বাধা দিচ্ছি না। আওয়ামী লীগ বিশ্বাস করে এক সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আবার নতুন প্রাইম মিনিস্টার (প্রধানমন্ত্রী), নতুন সংসদ নির্বাচিত হবে। ইলেকশন কমিশন সেই ব্যবস্থাটা করবেন এইটেই আমরা মনে করি’।
শনিবার (০৪ মার্চ) যশোরে পুলিশ সুপারের কার্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ কখনও বিশ্বাস  করে না যে, ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসবে। আওয়ামী লীগ কখনও-ই বিশ্বাস করে না যে, পেশীশক্তির মাধ্যমে, বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসবে। বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় চিন্তা করে জনগণই তার শক্তি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের সব কয়টি থানা আধুনিক রূপান্তর করতে যাচ্ছি। ইতিমধ্যে ১০১টি থানার ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে এবং আরো ৫০ টি থানার ভবন নির্মাণ প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া যশোরের পুলিশ সুপারের কার্যালয়সহ ৯টি কার্যালয় নির্মাণ সম্পন্ন হয়েছে। সব ধরনের সুযোগ-সুবিধা এখানে থাকবে।
তিনি বলেন, এসডিজি অর্জন করতে হলে সাসটেইনেবল পিচ (শান্তি) দরকার। আর সে জন্য সাসটেইনেবল নিরাপত্তা দরকার।
যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্বরাষ্ট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram