১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

রামপালে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও কুইজ প্রতিযোগীতা

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জুন ১০, ২০২৪
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 
রামপাল (বাগেরহাট) সংবাদদাতা: রামপালে "স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক" এই প্রতিপাদ্যে নানা আয়োজনে পালিত হচ্ছে ভূমিসেবা সপ্তাহ। এ উপলক্ষে সোমবার (১০ জুন) বেলা ১১ টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি)'র কার্যালয়ের টিনসেড হলে ফিতা কেটে সেবা সপ্তাহের উদ্বোধন করেন রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।
উপজেলা নির্বাহী কার্মকর্তা রহিমা সুলতানা বুশরা এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্মকর্তা মো. মতিউর রহমান, সহকারী তহশিলদার ও ভূমি সেবা সপ্তাহের প্রবর্তক মো. শহিদুল ইসলাম, প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা, সিনিয়র সহসভাপতি মোতাহার হোসেন মল্লিক, বাশতলী ইউপি সদস্য ও সমাজ সেবক মো. শফিকুল ইসলাম সোহাগ প্রমুখ। এ সময় সেবা প্রত্যাশীদের বিভিন্ন প্রকার সেবা প্রদান করা হয়। পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। কুইজে বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়।
সহকারী কমিশনারের অতিরিক্ত দায়িত্বে থাকা উপজেলা নির্বাহী কার্মকর্তা রহিমা সুলতানা বুশরা বলেন, ভূমির মালিকানা সহজীকরণের জন্যে সরকার স্মার্ট ভূমি ব্যাবস্থাপনা চালু করেছেন, যাতে করে কোন প্রকার ভোগান্তি ছাড়া সহজে ও দ্রুততম সময়ের মধ্যে মানুষ সেবা পেতে পারেন। এ জন্যে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram