২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ যাচ্ছেন বিয়ানীবাজারের রিমন

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ২৬, ২০২০
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ যাচ্ছেন বিয়ানীবাজারের রিমন
| ছবি : রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ যাচ্ছেন বিয়ানীবাজারের রিমন

ইবাদুর রহমান জাকির: কলকাতার জি-বাংলা চ্যানেল এর জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মীরাক্কেল’ -এ  অংশগ্রহণ করতে যাচ্ছেন সিলেটের ছেলে রিমন।

২০০৬ সালে শুরু হওয়া রিয়েলিটি শো অনুষ্ঠানটি ভারত, বাংলাদেশসহ সারা পৃথিবীর বাংলাভাষী মানুষের কাছে খুবই জনপ্রিয়।

গত ১১ অক্টোবর থেকে শুরু হয়েছে জি-বাংলা চ্যানেলের সবচেয়ে টিআরপি পাওয়া অনুষ্ঠান মীরাক্কেল (আক্কেল চ্যালেঞ্জার- ১০)। এর গত বছরের সেপ্টেম্বরে বাংলাদেশে অডিশন শেষে বিচারকদের রায়ে সিলেটের বিয়ানীবাজারের কৌতুক অভিনেতা আবিদুল ইসলাম রিমনসহ বাংলাদেশের ১২জন প্রতিযোগী মীরাক্কেলস-১০ এ অংশগ্রহণের জন্য মনোয়ন পেয়েছে।

জনপ্রিয় সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাচ্ছেন সিলেটের কমেডিয়ান আবিদুল ইসলাম রিমন। ‘মিরাক্কেল-১০’ এ যোগ দিতে বৃহস্পতিবার দুপুরে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইট যোগে ভারতের কলকাতার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন রিমন।

স্ট্যান্ড-আপ কমেডিয়ান আবিদুল ইসলাম রিমনের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ১০নং মুড়িয়া ইউনিয়নের পূর্ব মুড়িয়ার নয়াগ্রাম গ্রামে। তিনি হাফিজ ফয়জুর রহমান ও হাজেরা বেগম দম্পতির পুত্র। তিন ভাইয়ের মধ্যে রিমন সবার ছোট। সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে মার্কেটিং বিভাগে গ্রেজ্যুয়েশন সম্পন্ন করেছেন রিমন।

এর আগে সে ভারত সীমান্ত এলাকা নয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম, পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং বিয়ানীবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করে।

দেশব্যাপী আবিদুল ইসলাম রিমন একজন স্ট্যান্ড-আপ কমেডিয়ান হিসেবে পরিচিত। কমেডিয়ান এর পাশাপাশি রম্য লিখতেও পছন্দ করে রিমন।

রিয়েলিটি শো মীরাক্কেল-১০ এ সুযোগ পাওয়া ১২ বাংলাদেশীদের মধ্যে একমাত্র সিলেটী রিমন চান আরও এগিয়ে যেতে। প্রিয়জন, সহপাঠীদের কাছে তার মনের সেই বাসনা একাধিকবার ব্যক্ত করেছেন তিনি। রিমনের সামনে সে সুযোগ নিয়ে এসেছে জি-বাংলার মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স। এখন দেখার পালা অদম্য প্রাণশক্তি ও প্রতিভার অধিকারী রিমন কলকাতাকে কিভাবে মাতায়। তার সাফল্যের দিকে তাকিয়ে থাকবে পুরো সিলেটবাসী।

উল্লেখ্য, ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ পরিচালনা করেন শুভঙ্কর চট্টোপাধ্যায়। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মীর আফসার আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram