২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

রুমা কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য হওয়ায় অভিনন্দন

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
সেপ্টেম্বর ১৪, ২০২২
47
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
রুমাকে বাগেরহাট বিএনপির অভিনন্দন
| ছবি : রুমাকে বাগেরহাট বিএনপির অভিনন্দন

মেহেদী হাসান,রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছে রামপালের মেয়ে শারমিন সুলতানা রুমা। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সদ্য ঘোষিত ৩০২ জন বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির কার্য্য নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন বাগেরহাট জেলা ও রামপাল উপজেলা বিএনপি

আরও পড়ুন>>>নড়াইলে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় কাজী রওনকুল ইসলাম শ্রাবনকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে ৩০২ জন বিশিষ্ট ছাত্রদলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ সাক্ষর করেন।

শারমিন সুলতানা রুমা বাগেরহাটের রামপাল উপজেলার সোনাতুনিয়া গ্রামের নিহত আতিয়ার রহমানের কন্যা। রুমার বাবা আতিয়ার রহমান রামপাল উপজেলা যুবদলের সাবেক সভাপতি/সাধারণ সম্পাদক এবং উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি ছিলেন।

রুমা দীর্ঘদিন জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে দলীয় কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন। বর্তমানে তিনি ইডেন মহিলা কলেজে অধ্যায়নরত।
রুমাকে বাগেরহাট বিএনপির অভিনন্দন
শারমিন সুলতানা রুমা ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।এবং দায়িত্ব পালনে তিনি ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীদের সমর্থন ও দোয়া কামনা করেছেন।
রুমাকে বাগেরহাট বিএনপির অভিনন্দন
তাকে কেন্দ্রীয় কমিটির সদস্য করায় বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম। রামপাল উপজেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram