১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

রোনালদোর কাছে রেকর্ড হারানো হবে সম্মানের: দাই

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
নভেম্বর ১৭, ২০২০
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
রোনালদোর কাছে
| ছবি : রোনালদোর কাছে

খেলা ডেস্ক: আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি গোলের রেকর্ডের বেশ কাছে পৌঁছে গেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। সবকিছু ঠিক থাকলে হয়তো খুব বেশিদিন শীর্ষস্থানটি আর ধরে রাখতে পারবেন ইরানের আলি দাই। তা নিয়ে অবশ্য ভাবছেন না সাবেক এই স্ট্রাইকার। রোনালদোর মতো ফুটবলার রেকর্ডটি ভাঙলে বরং সম্মানিত বোধ করবেন বলে জানালেন তিনি।

আন্তর্জাতিক ফুটবলে দাইয়ের গোল ১০৯ টি। ২০০৩ সালে অভিষেক হওয়া রোনালদো ১৬৮ ম্যাচে করেছেন ১০২ গোল। জাতীয় দলে গোলের সেঞ্চুরি নেই আর কারো।

দারুণ ছন্দে থাকা রোনালদো হয়ত দ্রুতই টপকে যাবেন দাইকে। বিষয়টি কীভাবে নেবেন দাই? ইরানের তাসনিম নিউজ এজেন্সিকে এ বিষয়ে নিজের মত জানান তিনি।

আমি সরাসরি তাকে অভিনন্দন জানাব। পর্তুগালের হয়ে রোনালদো এখন পর্যন্ত ১০২ গোল করেছে এবং আমি নিশ্চিত, সে আমার রেকর্ড ভাঙবে। তবে তাকে এখনও সাত গোল করতে হবে।”

“তার মানের একজন ফুটবলার আমার রেকর্ড ভাঙলে তা হবে আমার জন্য সম্মানের। রোনালদো কেবল বর্তমান সময়ের নয়, সব সময়ের সেরা ফুটবলারদের একজন। সে একজন সত্যিকারের ফেনোমেনন।”

২০০৬ সালে জাতীয় দল থেকে অবসরে যাওয়া দাই ১০৯ গোল করেছিলেন ১৪৮ ম্যাচে।

তার সঙ্গে মঙ্গলবার ব্যবধান কমানোর সুযোগ পাচ্ছেন রোনালদো। উয়েফা নেশন্স লিগে এদিন বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে পর্তুগাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram