১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

লক্ষ্মীপুর বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার দুঃস্বপ্ন দেখছে : হানিফ

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
মে ১১, ২০২২
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
লক্ষ্মীপুর বিএনপি-জামায়াত ষড়যন্ত্র
| ছবি : লক্ষ্মীপুর বিএনপি-জামায়াত ষড়যন্ত্র

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার স্বপ্ন বিএনপির দুঃস্বপ্ন হবে। সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপি আন্দোলনের হুমকি দিচ্ছে। এসব হুমকি দিয়ে কোন লাভ হবে না।

মাথায় রাখতে হবে- এই বাংলাদেশ, শ্রীলংকা নয়। বঙ্গবন্ধুর এ বাংলাদেশে আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি-জামায়াত কোনরকম ষড়যন্ত্র করে পার পাওয়ার সুযোগ নেই। রাজনীতি করেন, গণতান্ত্রিক পন্থায় নির্বাচনে অংশগ্রহণ করেন। আগামি জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেন। যদি জনগণের রায় পান, তাহলে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেন।

আরও পড়ুন>>>সিঁদ কেটে শিশু চুরি, পুলিশ হেফাজতে মা!

বুধবার (১১ মে) দুপুরে ১৯ বছর পর লক্ষ্মীপুর পৌর ও সদর থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৌর শহরের এন আহম্মদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সভাপতিত্বে এতে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু। এতে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রশাসক মো. শাহজাহান, আওয়ামী লীগ নেতা এম আলাউদ্দিন, মিজানুর রহিম, মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, এম এ মমিন পাটওয়ারী, সামছুল ইসলাম পাটওয়ারী ও রাসেল মাহমুদ ভূঁইয়া মান্নাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

হানিফ আরও বলেন, বিএনপি-জামায়াত দেশের উন্নতি চায় না। কারণ তারা তাদের প্রভু পাকিস্তানের উন্নয়নের ব্যর্থতার পরিচয় দিচ্ছে। যে পাকিস্তান একসময় আমাদের শোষন করেছে, তাদের রিজার্ভ এখন ১৮ বিলিয়ন ডলারের নিচে। আর আমাদের রিজার্ভ এখন ৫০ ডলার বিলিয়ন ছাড়িয়ে গেছে। পাকিস্তানের দ্বিগুণের বেশি। সকল সেক্টরে আমরা এখন তাদের চেয়ে এগিয়ে আছি। এটা বিএনপির পছন্দ হয় না।

তিনি আরও বলেন, শ্রীলংকার অবস্থা দেখে বাংলাদেশের দিবা স্বপ্ন দেখার কোন কারণ নেই। শ্রীলংকার দূরবস্থা ছিল, তারা দেউলিয়া হয়ে গেছে। আর বাংলাদেশ সমৃদ্ধশালী হচ্ছে। বাংলাদেশে প্রতিবছর প্রবৃদ্ধির হার বাড়ছে। বাংলাদেশ নিয়ে আপনাদের দুঃশ্চিন্তা করার দরকার নেই। বিএনপি হাওয়া ভবন বানিয়ে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশে অর্থনৈতিক সমৃদ্ধি এনেছেন। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram