১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

লোহাগড়ায় রাতের আঁধারে বসত বাড়ির দেয়াল ভেঙ্গে দেওয়ার অভিযোগ

প্রতিনিধি :
স্বাধীন কন্ঠ
আপডেট :
জুলাই ৯, ২০২৪
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

রাশেদ রাসু, নড়াইল প্রতিনিধি:

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্ৰামের, লুটিয়া বাজার সংলগ্ন পুলিশ সদস্য মশিয়ার মোল্লার বাড়ির দেয়াল রাতের আঁধারে ভেঙ্গে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী আইয়ুব শেখের বিরুদ্ধে।

অদ্য ৯ জুলাই মঙ্গলবার লুটিয়া গ্ৰামে পুলিশ সদস্য মশিয়ার মোল্লার বাড়ির দেয়াল ও আইয়ুব শেখের বাড়ি থেকে বের হওয়ার রাস্তা নিয়ে দীর্ঘ দিনের বিরোধের জেরে, গতকাল রাত ৩ টার দিকে মশিয়ার মোল্লার বাড়ির প্রায় ৫০ ফিট ইটের দেয়াল ভেঙে ফেলেছে, আইয়ুব শেখ ও জাকির মোল্লা ও তাদের সাঙ্গপাঙ্গরা।

পুলিশ সদস্য মশিয়ার মোল্লার স্ত্রীর সাথে কথা হলে তিনি বলেন, আমার ৩ টি মেয়ে ও ছোট একটি ছেলে নিয়ে আতঙ্কের মধ্যে জীবন যাপন করছি, গত রাত ৩ টার দিকে আইয়ুব শেখ ও জাকির মোল্লার ইন্দনে তার লোকজন আমার বাড়ির প্রায় ৫০ ফিট দেয়াল ভেঙে ফেলেছে এবং আমার বাড়ির জানালা দরজার উপর লাঠি দিয়ে পিটিয়ে ও চিল্লাচিল্লি করে
আমাদের আতংকিত করেছে। অথচ ওই জমির উপর আদালতে দেওয়ানী মামলা রয়েছে ।

কিন্তু আমরা আতংকিত হয়ে ওই সময় ৯৯৯ এ ফোন করলে ঘটনা স্থানে পুলিশ এসে সেটা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলে ও সকাল ৬ টার দিকে আমাদের বাড়ির উওর পাশের ইটের দেয়াল রাতে ভেঙে ওই দেয়ালের দক্ষিণ পাশে আইয়ুব শেখ ও জাকির মোল্লার হুকুমে মুখে মুখোশ পরে আর একটি ইটের দেয়াল নির্মাণ কাজ শুরু করে, তখন ওই পুলিশ সদস্যের স্ত্রী আবার ও ৯৯৯ এ ফোন করে ,এবং ঘটনা স্থানে পুলিশ এসে সেই ইটের দেয়াল নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

উক্ত ঘটনা নিয়ে অভিযুক্ত আইয়ুব শেখের সাথে কথা হলে তিনি বলেন, আমি দীর্ঘ বছর ধরে এখানে বসবাস করে আসছি, আমি ওই রাস্তার জমি দলিল মুলে কিনে নিয়েছি, কিন্তু ওই রাস্তা পুলিশ সদস্য জাল জালিয়াতি কাগজ তৈরি করে এনে আমাদের হেনস্তা করছে। আর ইটের দেয়াল ভাংচুরের ঘটনা সম্পর্কে আমি কিছু ই জানি না, কারন আমি ষ্টোক করে অসুস্থ অবস্থায় পড়ে আছি।

উক্ত ঘটনা নিয়ে, মুঠোফোনে পুলিশ সদস্য মশিয়ার মোল্লার সাথে কথা হলে তিনি বলেন, আমার বসত বাড়ির ইটের দেয়াল গত রাতে আমার প্রতি বেশি আইয়ুব শেখ ও জাকির মোল্লা তাদের লোক জন নিয়ে ভেঙ্গে ফেলে, এবং তার পাশে ই তারা আবার একটি ইটের দেয়াল তৈরি করিতেছিল তখন লোহাগড়া থানা পুলিশ কে জানানালে পুলিশ এসে সেটা বন্ধ করে দেয়।

লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাঞ্চন কুমার রায় বলেন, ইটের দেয়াল ভেঙেছে, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তা বন্ধ করে দিয়েছে। এ বিষয় নিয়ে কোন অভিযোগ পাই নাই, পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram