২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের জনসচেতনতা কর্মকাণ্ড

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ২, ২০২০
35
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

ইবাদুর রহমান জাকির: বড়লেখা থানা পুলিশের আয়োজনে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্র ও পাথারিয়া মুক্ত স্কাউট এর সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক সপ্তাহের শেষ দিনে মাস্ক পদযাত্রা এবং মাস্ক শুমারি পালন করা হয়েছে।

আসুন সবাই মাস্ক পরি এই স্লোগান প্রতিপাদ্য করে আজ (২ ডিসেম্বর) বিকাল ৪ টায় মুক্তিযুদ্ধা চত্বর থেকে বাজারের মুক্তিযুদ্ধা চত্বর থেকে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্র মাস্ক বিতরনী অনুষ্ঠানের আয়োজন সফলভাবে সম্পন্ন করে।

উদ্বোধন শেষে শাহবাজপুর পুলিশ দতন্ত কেন্দ্রের ইনচার্জ খুরশেদ আলম এর নেতৃত্বে সচেতনতামূলক র‌্যালী বের হয়।

র‌্যালীতে উপস্থিত ছিলেন পাথারিয়া মুক্ত স্কাউট গ্রুপের, মহমুদুর রহমান ফারদিন ( PL), মেহেদি হাসান নাহিদ (APL), এস কে ছামি, মিনহাজুর রহমান রাফি, মেহেদি আহমেদ, মাহমুদ হোসেন, শাকিল আহমেদ, সাজেদুর রহমান, সাইদুল ইসলাম প্রমুখ।

এদিকে গত ২৬ নভেম্বর বাজারে হ্যান্ড মাইক দিয়ে প্রচার পূর্বক জনগণ সচেতন করা হয়, পাথারিয়া মুক্ত স্কাউট গ্রুপ সক্রিয় অংশগ্রহন করে, আজ মাস্ক পদযাত্রা এবং মাস্ক শুমারি পালনের মধ্য দিয়ে তা সমাপ্তি হয়েছে।

এদিকে আজ বাজারের শতাধিক ক্রেতা বিক্রেতাদের মধ্য মাস্ক বিতরণ করা হয়।
পাশাপাশি মাস্ক বিহীন ক্রেতাদের নিকট থেকে এক প্যাকেট পরিমান মাস্ক জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram