৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
shadhin kanto

শ্বশুরবাড়ি যাওয়ার পথে মৃত্যু স্বামী-স্ত্রীর

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ২৪, ২০২২
3
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সংগৃহীত | ছবি : 

ডেস্ক রিপোর্ট: নওগাঁয় শ্বশুরবাড়ি যাওয়ার পথে ট্রাকের চাপায় মোটরসাইকেলের চালক ও তার স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একই মোটরসাইকেলে থাকা মেয়ে ও ভাতিজা।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে নওগাঁ সদর উপজেলার হাপানিয়া বাজার নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেলের চালক মিলন হোসেন (৩০) ও তার স্ত্রী নিথী আক্তার (২৫)। আহতরা হলো- মেয়ে ফারহানা (৫) ও ভাতিজা রিয়াদ হোসেন (৩)।

মিলন নওগাঁর মান্দা উপজেলার বদ্দিপুর গ্রামের আব্দুল মণ্ডলের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় ও নিহতদের স্বজনরা জানান, মিলনের শ্বশুরবাড়ি নওগাঁ সদর উপজেলার উল্লাসপুরে। সেখানে তারা দাওয়াত খেতে যাচ্ছিলো। বেলা ১১টার দিকে স্ত্রী, মেয়ে ও ভাতিজাকে মোটরসাইকেলে করে মিলন রওনা হয়। তারা ওই এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহীরা ছিটকে সড়কের ওপর পড়ে। তবে মেয়ে ও ভাতিজা বেঁচে গেলেও ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রীর মৃত্যু হয়ে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান জানান, খবর পেয়ে নিহত স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুই শিশুকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram