২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
shadhin kanto

সন্ত্রাস করে নয় আদর্শ দিয়ে ইসলাম কায়েম করতে হবে..খলীলুর রহমান নেছারাবাদী

প্রতিনিধি :
স্বাধীন কণ্ঠ
আপডেট :
ডিসেম্বর ২৩, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
সন্ত্রাসনয়-আদর্শদিয়ে-ইসলাম-কায়েম
সন্ত্রাস করে নয় আদর্শ দিয়ে ইসলাম কায়েম করতে হবে..বরিশালের মাহাফিলে আমীরুল মুছলিহী খলীলুর রহমান নেছারাবাদী | ছবি : সন্ত্রাসনয়-আদর্শদিয়ে-ইসলাম-কায়েম

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি:  প্রখ্যাত ইসলামী দার্শনিক ও অলি হযরত মাওলানা আযীযুর রহমান নেছারাবাদী কায়েদ সাহেব হুজুর (রঃ)'র একমাত্র সাহেবজাদা আমীরুল মুছলিহীন হযরত মাওলানা মুহম্মদ খলীলুর রহমান নেছারাবাদী হুজুর বলেছেন
মুসলমানদের মধ্যে কোন বিভেদ সৃষ্টি করা যাবেনা। মুসলমানরা একে অপরের ভাই।

কলেমা ওলা মুসলামান হতে পারলে ইহকাল ও পরকালে শান্তি মিলবে। ইসলাম কোন দলের নয় ইসলাম সকলের। ইসলাম ও কোরআনের আলো ঘরে ঘরে ছড়িয়ে দিতে পারলে গোটা বিশ্বে শান্তির সুবাতাস বইবে।

আরও পড়ুন>>>
সিলেটে সাধারণ মানুষকে জিম্মিকরে পাথর কোয়ারি খুলে দেওয়ার চাপ প্রসাশনের প্রতি

মারামারি কাটাকাটি ও সন্ত্রাস করে কিংবা ধর্মের অপব্যাখ্যা দিয়ে দেশে ইসলাম কায়েম করা যাবেনা। ইসলাম কায়েম করতে হলে নিজেদেরকে ইসলাম ও নবীর প্রকৃত অনুসারী ও আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

বুধবার (২৩ ডিসেম্বর ) রাতে বরিশালের বানারীপাড়ার চাখার ও সলিয়াবাকপুর ইউনিয়ন মুছলিহীন ও চাখার বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে অনুষ্ঠিত ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান আলোচকের বয়ানে তিনি এসব কথা বলেন।

বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ওয়াজ ও দোয়া মাহফিলে বিশেষ আলোচক ছিলেন চাখার দরবার মাদরাসার আরবী প্রভাষক হযরত মাওলানা এ.কে. এম সানাউল্লা নুরী।

চাখার ফজলুল হক ইনস্টিটিউশন মাঠে অনুষ্ঠিত এ মাহফিলে অতিথি ছিলেন বানারীপাড়া থানার ওসি মোঃ হেলাল উদ্দিন,চাখারের ইউপি চেয়ারম্যান খিজির সরদার,সাবেক চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক হাওলাদার, প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি কাওসার হোসেন,সাধারণ সম্পাদক সুজন মোল্লা, প্রমুখ।

আলোচনা শেষে আমীরুল মুছলিহীন হযরত মাওলানা মুহম্মদ খলীলুর রহমান নেছারাবাদী হুজুর দেশ-জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধ কামনা করে দোয়া মোনাজাত করেন।

আরও পড়ুন:
যশোরের দলেননগরে ঐতিহ্যবাহী গরুর গাড়ি দৌড় প্রতিযোগিতা
করোনার নতুন ধরন নিয়ে বৈঠকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

গরম খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram